Hot Widget

Type Here to Get Search Results !

Advt 720

গলায় জ্যান্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু



ভয়েস ৯,ঢাকা ব্যুরো: নরসিংদীতে মাছ ধরার সময় গলায় কৈ মাছ আটকে মিয়া চাঁন (৪৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) রাত ৮টার দিকে ঝড়বৃষ্টির পর সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নের বালুসাইর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মিয়া চাঁন বালুসাইর গ্রামের তারব আলীর ছেলে।

মিয়া চাঁনর স্বজনেরা জানান, ঝড়বৃষ্টির সময় বাড়ির পাশের নালায় কৈ মাছসহ বিভিন্ন মাছ আসতে দেখে ধরতে যান মিয়াচাঁন। এ সময় একটি কৈ মাছ ধরার পর তার সাথে মাছ রাখার মত পাত্র না থাকায় মুখে কামড়ে আটকে রাখেন এবং আরও মাছ ধরার চেষ্টা করেন। এ সময় অসাবধানতাবশত কৈ মাছটি মুখের ভেতর ঢুকে গলায় আটকে যায়। পরে স্থানীয় লোকজন অনেক চেষ্টার পরও মাছটি গলা থেকে বের করতে না পেরে তাকে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।


মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতি কাওছার আহমেদ বলেন, গলায় মাছ আটকে একজনের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। ঝড়বৃষ্টির কারণে সরজমিন খোঁজ নিতে পারিনি, তবে লোক পাঠিয়েছি প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies