বাংলাদেশঃ মাদক-দ্রব্যের কারবারে যুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্রী গ্রেপ্তার

বিশ্বজিত মন্ডল, ভয়েস ৯,ঢাকা ব্যুরোঃ রাজধানীর আদাবরের শেখেরটেক এলাকা থেকে ২ হাজার ৯০০ ইয়াবাসহ আয়েশা ছিদ্দিকা রুমা ওরফে জারা (২৩) নামের এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীকে গ্রেফতার করেছে র্যা ব। এসময় তার কাছ থেকে মাদক বিক্রয় কাজে ব্যবহৃত দুটি মোবাইলফোন ও দুটি পাসপোর্টও বাজেয়াপ্ত করা হয়। 
পড়ালেখার পাশাপাশি তিনি মাদক কারবারের সঙ্গে জড়িত ছিলেন বলে জানিয়েছে  পুলিশ। রোববার (১৯ ফেব্রুয়ারি) এ তথ্য জানান   র‍্যাব ২ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার শিহাব করিম। 
তিনি বলেন, কক্সবাজার টেকনাফ থেকে মাদকের একটি বড় চালান ঢাকায় এনে বাসায় রেখে খুচরা ও পাইকারি কারবারের সংবাদ পাই। রাজধানীর আদাবরের শেখেরটেক এলাকায় দীর্ঘদিন ধরে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে এ মাদকের কারবার করা হচ্ছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে র‍্যাব ২  এর একটি দল সেখানে অভিযান চালিয়ে আয়েশা ছিদ্দিকা রুমা ওরফে জারাকে গ্রেফতার করে।
 এসময় তার কক্ষ থেকে ২ হাজার ৯০০ ইয়াবা জব্দ করা হয়। এছাড়া তার কাছ থেকে মাদক কারবারের কাজে ব্যবহৃত দুটি মোবাইলফোন ও দুটি পাসপোর্ট জব্দ করা হয়।
গ্রেফতার ওই তরুণী সম্পর্কে তিনি বলেন, আয়েশা ছিদ্দিকা রুমা ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে সম্মান প্রথম বর্ষের পদার্থ বিজ্ঞানের ছাত্রী। তিনি এবং তার পরিবার মিলে দীর্ঘদিন ধরে বিভিন্ন পথে ইয়াবা ঢাকায় নিয়ে এসে পড়ালেখার আড়ালে ইয়াবা ব্যবসা করতো। তার বাড়ি কক্সবাজারের টেকনাফ এলাকায় হওয়ায় স্বল্প মূল্যে ইয়াবা ক্রয় করে রাজধানীতে বিক্রি করেন। 
দীর্ঘদিন ধরে কক্সবাজার ও টেকনাফ থেকে মাদক এনে তা রাজধানীর বিভিন্ন এলাকায় খুচরা মাদক কারবারিদের কাছে বিক্রয় করতেন তিনি। তরুণী সংঘবদ্ধ মাদক চক্রের ডিলার হিসেবেও কাজ করে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad