ঢাকার গুলশানে ১২ তলা আবাসিক ভবনে ভয়াবহ আগুন,নিহত ১

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: রাজধানীর গুলশান ১০৪ নম্বর রোডের ১২ তলা একটি ভবনের সাত তলায় ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ রবিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস সদরদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন,সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের ৭ম তলায় আগুন লাগার খবর আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আমাদের ৭টি ইউনিট কাজ করছে। 


ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা আরও জানান, ৭টা ১০ মিনিটের সময়ে ফায়ার সার্ভিসের ১ম ইউনিটটি পৌঁছায়। এসময় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এরপর যোগ দেয় আরও ৩টি ইউনিট। সবশেষ মোট ১৯টি ইউনিট এখন পর্যন্ত আগুন নিয়ন্ত্রণের কাজ করছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।  তবে ১২ ও ৮তলায় অনেকেই আটকা পড়েছেন।
 গুলশান থানার উপপরিদর্শক (এসআই) সুজন চন্দ্র দে গণমাধ্যমকে জানান, সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ এর ১০৪ নম্বর সড়কের ২/এ হোল্ডিংয়ের ১২তলা ভবনে আগুন লাগে। 
আবাসিক ওই ভবনে অনেক পরিবারের বসবাস। আগুনে কেউ হতাহত হয়েছে কি না সে বিষয়ে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ঘটনাস্থল থেকে গুলশান থানার পরিদর্শক (অপারেশন) আমিরুল ইসলাম বলেন, ভবন থেকে ধোয়া বেরোচ্ছে। ভবনের বিভিন্ন তলায় অনেকে আটকা পড়েছেন। তাদের উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চলছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad