৩০ এপ্রিল সলমান খানকে হত্যার হুমকিঃ ১৬ বছরের কিশোরকে গ্রেফতার করল মুম্বাই পুলিশ

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ গত ৩০ এপ্রিল সলমান খানকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ১৬ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। পুলিশ জানিয়েছে, রাজস্থানের যোধপুরের বাসিন্দা ওই তরুণ 'মজা' করার জন্য ফোন করেছিল বলে জানা গিয়েছে। 
সোমবার সন্ধ্যায় মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে যোধপুর থেকে রকি ভাই, গোশালা রক্ষক নামে এক ব্যক্তির কাছ থেকে ফোন আসে। ওই ব্যক্তি বলেন, 'আমি ৩০ এপ্রিল সলমান খানকে হত্যা করতে যাচ্ছি। তাকে বলো'। 
একাধিক সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, মুম্বাই পুলিশ এই কল পাওয়ার পরে তদন্ত শুরু করে। মুম্বই থেকে ৭০ কিলোমিটার দূরে থানের শাহাপুরের দোলখাম্ব গ্রামরে যে নম্বর থেকে ফোন করা হয়েছিল, তা তাঁরা প্রযুক্তির সাহায্যে ট্র্যাক করতে সক্ষম হয় পুলিশ। 
পুলিশ শাহাপুরে গিয়ে জানতে পারে ১৬ বছরের এক কিশোর সালমানকে হুমকি দিয়েছে। গত মাসেই পুলিশের কাছ থেকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছিলেন বলিউডের এই ভাইজান।


 সম্প্রতি তিনি তার নিরাপত্তার জন্য একটি বুলেটপ্রুফ নিসান পেট্রোল গাড়ি কিনেছেন। এর আগে বান্দ্রা পুলিশ বিষ্ণোই, ব্রার এবং রোহিত নামে তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল। 
 মুম্বাই পুলিশ জানিয়েছে, 'অভিনেতা সলমান খানকে হুমকি দেওয়ার প্রেক্ষাপটে মুম্বাই পুলিশ কন্ট্রোলে ফোন করা ব্যক্তিকে আটক করা হয়েছে। যে ফোনকারী হুমকি দিয়েছিল সে একজন নাবালক। এই হুমকির কোনো গুরুত্ব নেই'। 
সম্প্রতি 'কিসি কা ভাই কিসি কি জান'-এর ট্রেলার লঞ্চে হাজির হয়েছিলেন সালমান খান। এদিকে, সালমান খানের আসন্ন ছবি 'কিসি কা ভাই কিসি কি জান' আগামী ২১ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad