আমাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছেঃ ইমরান খান

শিয়ালকোট, ইসলামাবাদঃ পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান দাবি করেছেন, তাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। এই ষড়যন্ত্রে জড়িত সকল ষড়যন্ত্রকারীদের নাম ভিডিওতে লিপিবদ্ধ করেছেন তিনি। তার কিছু হলে, এই ভিডিওটি জনসাধারণের কাছে প্রকাশ করা হবে। শনিবার শিয়ালকোটে এক সমাবেশে ভাষণ দেওয়ার সময় খান এই দাবি করেন। ইমরান খান বলেন, 'আমি জানি যে পাকিস্তান ও বিদেশের লোকজন আমাকে হত্যার পরিকল্পনা করছে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের বিস্তারিত বিবরণসহ সকলের নামসহ একটি ভিডিও রেকর্ড করেছি এবং ভিডিওটি নিরাপদ স্থানে রেখেছি।‘ তাকে হত্যার কথিত ষড়যন্ত্রের নেপথ্যে কারা জড়িত তা জানাননি প্রাক্তন এই প্রধানমন্ত্রী।
তিনি বলেন, 'আমার বিরুদ্ধে বিদেশে ও পাকিস্তানে আমাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। আমি জানি কে আমার হত্যার পরিকল্পনা করেছে। যদি আমাকে হত্যা করা হয় তাহলে এই ভিডিওটি পাবলিক করা হবে। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী বলেছিলেন যে এই লোকেরা তাকে একটি বাধা মনে করে এবং তার থেকে দূরে থাকতে চায়। এর আগে ইমরান খান অদ্ভুত বিবৃতি দিয়ে বলেছিলেন, 'চোরদের হাতে কমান্ড হস্তান্তর করার চেয়ে পারমাণবিক বোমা ফেলে দেওয়া ভাল'। শুক্রবার বানিগালায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে খান এ মন্তব্য করেন। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ চেয়ারম্যান আরও বলেছেন যে তিনি দেশের উপর "চোর" চাপিয়ে দিয়ে হতবাক। দেশের উপর পারমাণবিক বোমা ফেলার চেয়ে এই লোকদের হাতে কমান্ড হস্তান্তর করা ভাল ছিল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad