স্ত্রীকে দেরি করে বাড়ি ফেরার কারণ জানতে চাইলে স্বামীর মুখে অ্যাসিড ছুঁড়লো স্ত্রী

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ গভীর রাত পর্যন্ত বাড়ির বাইরে থেকে, তারপর বাড়ি ফেরার পর ক্রুদ্ধ স্বামী স্ত্রীর কাছে এর কারণ জানতে চাইলে, স্বামীর মুখে অ্যাসিড ছুঁড়ে মারে স্ত্রী। এই অ্যাসিডে স্বামী ডাব্বু গুপ্তার, সমস্ত মুখ পুড়ে যায়। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে, গ্রেপ্তার করা হয়েছে স্ত্রীকে। 
 পুলিশ জানিয়েছে, উত্তরপ্রদেশের কানপুর জেলার কুপারগঞ্জ এলাকায় এক মহিলা তার স্বামীর মুখে অ্যাসিড ছুড়ে মেরেছে কারণ কেন তিনি গভীর রাত পর্যন্ত বাড়ির বাইরে ছিলেন, তার কারণ জানতে চেয়েছিলেন স্বামী। স্বামী ডাব্বু গুপ্তার দাবি, তিনি স্ত্রীকে বাড়ি ফিরতে দেরি করার কারণ জিজ্ঞাসা করেছিলেন। তখন তিনি জবাব দিয়েছিলেন যে এটি তার বিষয় নয়। 
ডাব্বু দাবি করেন, এরপর এই ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। পরে পুনম তার মুখে অ্যাসিড নিক্ষেপ করেন। পুনমের কারাদণ্ড দাবি করার সময়, গুপ্তা বলেন, রাত ১২.৩০ নাগাদ বাড়ি ফিরেছিলেন তার স্ত্রী। ফলে, তিনি তার কাছে জানতে চেয়েছিলেন, এত রাতে তিনি কোথায় ছিলেন। আর এই জজ্ঞাসা করাতেই শুরু হয়ে যায় বচসা। 
 এরপর পুনম তার স্বামীকে মারধর করেন বলে অভিযোগ। তার স্বামীও পুলিশের কাছে স্বীকার করেন, তিনিও স্ত্রীকে মারধর করেছেন। পুলিশ মুখপাত্র জানান, এরপর পুনম বাথরুমে রাখা একটি অ্যাসিডের বোতল তুলে নিয়ে তার মুখে ছিটিয়ে দেয়। 
 পুলিশ স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করলে তারা অভিযোগ করে যে গুপ্তা একজন মদ আসক্ত। তারা বলেছে যে ডাব্বু প্রায়ই তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করে। মনে হচ্ছে তার স্ত্রী তার মদ্যপানের অভ্যাসের জন্য বিরক্ত হয়ে এমন চরম পদক্ষেপ নিয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad