উপত্যকায় উগ্রপন্থীদের গুলিতে নিহত কাশ্মীরি পণ্ডিত

ভয়েস ৯, জম্মু ও কাশ্মীরঃ আবার বরফের উপত্যকা রক্তাক্ত হলো এক কাশ্মীরি পণ্ডিতের হত্যাকাণ্ডে। আজ কাশ্মীরের পুলওয়ামা জেলায় এক কাশ্মীরি পণ্ডিতকে গুলি করে হত্যা করেছে জঙ্গিরা। পুলিশ জানিয়েছে, সকালে দক্ষিণ কাশ্মীরের আচান এলাকায় ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করে জঙ্গিরা। 
 জানা গেছে, ওই নিহত ব্যক্তির নাম সঞ্জয় শর্মা। আজ সকালে বাজার করতে গিয়েছিলেন তিনি। ভিড়ে ঠাসা বাজারে সঞ্জয়কে লক্ষ্য করে গুলি চালায় তিনজঙ্গির একটি দল। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করায় বাজারেই লুটিয়ে পড়েন। তাকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পরে তিনি মারা যান। 

কাশ্মীর জোন পুলিশ টুইটারে জানিয়েছে, স্থানীয় বাজারে যাওয়ার পথে সন্ত্রাসবাদীরা সঞ্জয় শর্মা ওরফে কাশীনাথ শর্মা নামে এক বেসামরিক নাগরিককে লক্ষ্য করে গুলি চালায়। আধিকারিকরা জানিয়েছেন, এলাকাটি ঘিরে ফেলা হয়েছে এবং হামলাকারীদের ধরতে তল্লাশি শুরু করা হয়েছে। 
লস্কর-ই-তৈবার সহযোগী জঙ্গি সংগঠন টিআরএফ এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে। 
 মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা টুইটে লিখেছেন, 'দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার আচানের সঞ্জয় পণ্ডিতের মৃত্যুর খবর শুনে তিনি গভীরভাবে শোকাহত। সঞ্জয় ব্যাঙ্কের সিকিউরিটি গার্ড হিসাবে কাজ করছিলেন এবং আজ সকালে জঙ্গি হামলায় নিহত হন। আমি দ্ব্যর্থহীনভাবে এই হামলার নিন্দা জানাই এবং তার প্রিয়জনদের প্রতি সমবেদনা জানাই।“

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad