পাকিস্তানে যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১৪ জন নিহত, আহত ৬৪

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের চকওয়াল জেলার কাল্লার কাহারের কাছে একটি বাস খাদে পড়ে অন্তত ১৪ জন নিহত ও ৬৪ জন আহত হয়েছেন। আধিকারিকরা জানিয়েছেন, ঘটনাস্থলেই ১২ জন যাত্রী মারা যান এবং আরও দুজন হাসপাতালে মারা যান। আহতদের পাঞ্জাব জেলার তহসিল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 
চাকওয়ালের ডেপুটি কমিশনার কুরাতুলাইন মালিক জানিয়েছেন, ওই যাত্রীরা ইসলামাবাদ থেকে লাহোরে একটি বিয়ের অনুষ্ঠান শেষে ফিরছিলেন।
কুরাতুলাইন মালিক সাংবাদিকদের বলেন, "গাড়িটি কাল্লার কাহারের কাছে সল্ট রেঞ্জের পাহাড়ি এলাকার মধ্য দিয়ে যাওয়ার সময় আচমকাই বাসটির ব্রেক ফেল হয়ে যায় এবং বাসটি বিপরীত দিক থেকে আসা দুটি গাড়িকে ধাক্কা দেয়। 
একজন উদ্ধারকারী জানিয়েছেন, বাসটি এতটাই ক্ষতিগ্রস্থ হয়েছিল যে আহত ব্যক্তি এবং মৃতদেহগুলি বের করার জন্য বাসের বডি কাটতে হয়েছিল। ইসলামাবাদ-লাহোর মোটরওয়েতে অভ্যস্ত নয় এমন চালকরা এ ধরনের মারাত্মক দুর্ঘটনার শিকার হন বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ এই দুর্ঘটনায় নিহতদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি আহতদের চিকিৎসা সেবা প্রদানের জন্য কর্তৃপক্ষকে নির্দেশ দেন এবং তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad