মর্মান্তিকঃ আইফোনের টাকা দিতে না পারায় ডেলিভারি বয়কে খুন করে বাড়িতে দেহ লুকিয়ে রাখল এক যুবক

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ মর্মান্তিক ঘটনা। অর্ডারমতো বাড়িতে আইফোন পৌছে দিতে গিয়ে নির্মমভাবে খুন হলেন এক ২৩ বছরের ডেলিভারী বয়। শুধু তাই নয়, খুন করে তার মৃতদেহটি বাড়িতে ৪ দিন ধরে লুকিয়ে রাখল, এক ২০ বছরের যুবক। তারপর, তার দেহটি রেল-লাইনের ধারে পুড়িয়ে ফেলে বলে অভিযোগ।
 জানা গেছে, কর্ণাটকের হাসান অঞ্চলের আরিস্কেরে টাউনের বাসিন্দা ২০ বছর বয়সী হেমন্ত দত্ত অনলাইনে একটি আই-ফোন অর্ডার করে। অর্ডার করা সেই আইফোনের জন্য অর্থ নিতে গেলে, ওই ব্যক্তি না ই-কমার্স ডেলিভারি বয়কে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। তিনি দেহটি চার দিন ধরে তার বাড়িতে রেখেছিলেন এবং তারপরে মৃতদেহটি একটি রেলস্টেশনের কাছে নিয়ে গিয়ে পুড়িয়ে ফেলে।
 পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারি আঞ্চকোপ্পাল ট্রেন স্টেশনের কাছে একটি পোড়া দেহ উদ্ধারের পর বিষয়টি সামনে আসে। তদন্তে জানা যায়, ই-কার্ট এক্সপ্রেসে কর্মরত হেমন্ত নায়েক (২৩) গত ৭ ফেব্রুয়ারি লক্ষ্মীপুরা লেআউটের কাছে হেমন্ত দত্তের অর্ডার করা একটি ব্যবহৃত আইফোন ডেলিভারি দিতে গিয়েছিলেন। 
অর্ডারের ৪৬,০০০ টাকা চাওয়ার সময় দত্ত নায়েককে ছুরি দিয়ে হত্যা করেন এবং দেহটি চার দিন ধরে তার বাড়িতে রেখে দেন। পরে তিনি তার মোটরসাইকেলে করে একটি ব্যাগে ভরে মৃতদেহটি স্টেশনের কাছে পুড়িয়ে দেন। দেহ পুড়িয়ে ফেলার পথে সিসিটিভি টেপে দেখা গেছে – ওই অভিযুক্ত মৃতদেহ বহন করে মোটরসাইকেলে চড়ছে। এর পরে হেমন্ত দত্তকে গ্রেপ্তার করা হয়।
প্রতীকি চিত্র

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad