আজ ভোরে পুরী যাওয়ার পথে বাঙালি পর্যটক বোঝাই বাস ধাক্কা মারল ট্রাককে, আহত পশ্চিমবঙ্গের ১৪ জন পর্যটক

ভয়েস ৯, ভুবনেশ্বরঃ পশ্চিমবঙ্গ থেকে তীর্থযাত্রী বোঝাই একটি ট্যুরিস্ট বাস আজ ভোরে রাস্তার পাশে একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা মারলে ১৪ জন পর্যটক আহত হন। এদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে। আহত সকলকে ভদ্রক জেলা সদর হাসপাতালে (ডিএইচএইচ) ভর্তি করা হয়েছে। দুই যাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। 
ঘটনাটি ঘটে আজ ভোরে। ভদ্রক জেলার জুরাগাদিয়ার কাছে জাতীয় সড়ক ১৬ তে। দুর্ঘটনার পরই বাসের চালক ও হেল্পার বাস ফেলে পালিয়ে যায়। ফলে, বিপাকে পড়েন বাসের যাত্রীরা। জানা গেছে, কলকাতা থেকে তীর্থযাত্রী্রা ভগবান জগন্নাথকে প্রণাম জানাতে পুরী যাচ্ছিলেন।
 কিন্তু, ভোরবেলায় ভদ্রক ছাড়ার পর চালক ভারসাম্য হারিয়ে ফেললে বাসটি পেছন থেকে একটি ট্রাককে ধাক্কা দেয়। ট্রাকটি জাতীয় সড়ক ১৬ তে দাঁড়িয়েছিল। জানা গেছে, দুর্ঘটনার শব্দ ও বাসযাত্রীদের আর্তনাদ শুনতে পেয়ে স্থানীয়রা এবং পথচারীরা যাত্রীদের উদ্ধারে হাত লাগায়। খবর দেওয়া হয় ভদ্রকে। এরপর দ্রুত পুলিশ চলে আসে দুর্ঘটনাস্থলে। এসে পৌঁছায় ফায়ার সার্ভিসের কর্মীরাও। আহতদের নিয়ে যাওয়া হাসপাতালে। ওড়িশা পুলিশের পক্ষ থেকে কলকাতায় যোগাযোগ করা হয়। বাসের চাওলকের সন্ধান করছে পুলিস।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad