তরুণী অপহরণ ও তার উপর নির্যাতনের অভিযোগে আসামের বিধায়কের বিরুদ্ধে মামলা

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ এক তরুণী অপহরণের অভিযোগে আসামের আসামের অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (AIUDF) এর বিধায়ক আশরাফুল হুসেন বিধায়কের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে গুয়াহাটির দিসপুর থানায় মামলা দায়ের করেছে নির্যাতিতা। উল্লেখ্য, হুসেন আসামের বারপেটা জেলার চেঙ্গা বিধানসভা কেন্দ্রের বিধায়ক। 
অবশ্য ওই বিধায়ক তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেছেন, "আমার বিরুদ্ধে আনা সব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। ওই পরিবার আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে, তাই আমি তাদের বিরুদ্ধে মানহানির মামলা করতে যাচ্ছি। আর এই ঘটনার পিছনে প্রেমের সম্পর্ক রয়েছে।" এফআইআর-এ, ভুক্তভোগী অভিযোগ করেছেন যে হুসেনের এক সহযোগী, রিতুল হুসেন এবং তার বন্ধুরা তাকে বরপেটা থেকে অপহরণ করেছিল। তারপরে তাকে জোর করে গুয়াহাটির এমএলএ কোয়ার্টারে নিয়ে আসা হয়েছিল যেখানে অভিযোগ অনুসারে তাকে দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হয়েছিল। এমনকি তাকে বিয়ের চুক্তিতে সই করতে বাধ্য করা হয়েছিল বলেও অভিযোগ করেছে মেয়েটি। 
বুধবার এখানে সাংবাদিকদের সাথে কথা বলার সময় নির্যাতিতার বাবা বলেন, আমার মেয়ে পরীক্ষা দিতে কলেজে যাওয়ার সময় রিতুল হোসেন তাকে অপহরণ করে। তিনি দাবি করেছেন যে বিধায়ক আশরাফুল হুসেন তার মেয়েকে অপহরণের পিছনে মূল পরিকল্পনাকারী। 
তিনি আরো বলেন, "ওই বিধায়ক এই ধরনের অপরাধ করার জন্য তার লোকদের টাকা দিতেন। চেঙ্গার স্থানীয় কিছু লোকেরা বারবার ফোন করার পরেই আমার মেয়েকে ছেড়ে দেওয়া হয়েছিল।" 
 অন্যদিকে, ওই অভিযুক্ত বিধায়ক বলেন, "আমি রিতুল হুসেনকে চিনি। মেয়েটি তাকে নিয়ে আমার বাসায় এসেছিল এবং আমার ধারণা তার কারো প্রতি প্রেমের আগ্রহ ছিল। আমি এ ব্যাপারে কোথাও জড়িত নই।" 
এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে বিজেপি বিধায়ক প্রসাহন্ত ফুকন বলেছেন, "এটা দুর্ভাগ্যজনক যে একজন বিধায়ককে অপহরণ মামলায় অভিযুক্ত করা হয়েছে।“

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad