প্রক্টরসহ একসাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১৬ জনের পদত্যাগ

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিভিন্ন প্রশাসনিক পদ থেকে প্রক্টরসহ ১৬ জন পদত্যাগ করেছেন। রবিবার (১২ মার্চ) ব্যক্তিগত কারণ দেখিয়ে তারা ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমদের নিকট এ পদত্যাগ পত্র জমা দেন।
 বিষয়টি নিশ্চিত করে নাম প্রকাশে অনিচ্ছুক পদত্যাগ করা এক শিক্ষক বলেন, আমরা ভিসি ম্যামের কার্যক্রমে কোনো শৃঙ্খলা খুঁজে পাই না। দুইজন সিন্ডিকেট সদস্য যেভাবে চাচ্ছে, সেভাবে পরিচালিত হচ্ছে। বিভিন্ন নিয়োগে অনিয়ম হচ্ছে। তার দায়ভার আমাদের উপর আসছে। তাই আমরা ১৮টি পোস্টের ১৬ জন শিক্ষক বিভিন্ন প্রশাসনিক পর্ষদ থেকে পদত্যাগ করেছি। পদত্যাগকারীদের মধ্যে সহকারী প্রক্টর ছয়জন ও বিভিন্ন আবাসিক হলের প্রভোস্ট রয়েছেন। 


পদত্যাগকৃতরা হলেন,প্রক্টর অধ্যাপক ড. রবিউল হাসান ভূঁইয়া, সহকারী প্রক্টর এস এম জিয়াউল ইসলাম, ড. শহীদুল ইসলাম, ড. রামেন্দু পারিয়াল, মো. শাহরিয়ার বুলবুল ও গোলাম কুদ্দুস লাভলু, আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. মো ওমর ফারুক। এছাড়া শহীদ আব্দুর রব হলের প্রভোস্ট অধ্যাপক ড. রবিউল হাসান ভূঁইয়া, শাহজালাল হলের আবাসিক শিক্ষক মো. শাহরিয়ার বুলবুল, এ এফ রহমান হলের আবাসিক শিক্ষক আনাবিল ইহসান, প্রীতিলতার হলের আবাসিক শিক্ষক ফারজানা আফরিন রূপা, শহীদ আব্দুর রব হলের আবাসিক শিক্ষক ড. এইচ এম আব্দুল্লাহ আল মাসুদ, শহীদ আব্দুর রব হলের আবাসিক শিক্ষক রমিজ আহমেদ সুলতান, শামসুন নাহার হলের আবাসিক শিক্ষক শাকিলা তাসমিন, খালেদা জিয়া হলের আবাসিক শিক্ষক ড. মো. শাহ আলম, নাসরিন আক্তার ও উম্মে হাবিবা এবং আলাওল হলের আবাসিক শিক্ষক ঝুলন ধর।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad