অস্কার ২০২৩: সেরা পরিচালক জুটি ড্যানিয়েল কোয়ান এবং ড্যানিয়েল শেইনার্ট, সেরা চিত্রনাট্য সারাহ পলি।

ড্যানিয়েলসের সেরা পরিচালনার পুরস্কার 'এভরিথিং এভরিওয়েয়ার অল অ্যাট ওয়ানস'। উইমেন টকিং ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিযোজিত চিত্রনাট্যের জন্য অস্কার জিতেছেন সারাহ পলি

 ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ ৯৫ তম অস্কার অ্যাওয়ার্ডসে পাঁচটি পুরষ্কার সংগ্রহ করেছে এভরিথিং এভরিথিং অল অ্যাট ওয়ানস, সর্বশেষটি চলচ্চিত্র পরিচালক জুটি ড্যানিয়েল কোয়ান এবং ড্যানিয়েল শেইনার্টের জন্য সেরা পরিচালকের পুরষ্কার। 
'দ্য ফ্যাবলম্যানস' ছবির জন্য স্টিভেন স্পিলবার্গ, 'দ্য ট্রায়াঙ্গল অব ডিসেস্ট'-এর জন্য রুবেন অস্টলুন্ড, 'দ্য ব্যানশিস অফ ইনিশেরিন' ছবির জন্য মার্টিন ম্যাকডোনাঘ এবং 'টার'-এর জন্য টড ফিল্ডের মতো সহ-মনোনয়ন পেয়েছেন এই জুটি। 
চলচ্চিত্রটি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী জেমি লি কার্টিস, শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা কে হুই কুয়ান, শ্রেষ্ঠ চলচ্চিত্র সম্পাদনা ও শ্রেষ্ঠ মৌলিক চিত্রনাট্য পুরস্কার লাভ করে। ছবিটি ১১টি ক্যাটাগরিতে মনোনীত হয়েছে। জিমি কিমেলের সঞ্চালনায় ৯৫তম একাডেমি অ্যাওয়ার্ডস লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হচ্ছে।
উইমেন টকিং ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিযোজিত চিত্রনাট্যের জন্য অস্কার জিতেছেন সারাহ পলি। 
চলচ্চিত্রটি মরিয়ম টোউসের ২০১৮ সালের উপন্যাস অবলম্বনে নির্মিত এবং বলিভিয়ার একটি প্রত্যন্ত এবং বিচ্ছিন্ন মেনোনাইট সম্প্রদায় ম্যানিটোবা কলোনিতে ঘটে যাওয়া বাস্তব জীবনের ঘটনা থেকে অনুপ্রাণিত। ২০০৯ সালে, পূর্ব বলিভিয়ার ইনসুলার মেনোনাইট উপনিবেশটি আন্তর্জাতিক সংবাদ হয়ে ওঠে যখন সম্প্রদায়ের নয়জন পুরুষ সদস্যকে ৮ থেকে ৬০ বছর বয়সের মধ্যে তাদের নিজস্ব সম্প্রদায়ের কমপক্ষে ১৩০ জন মেয়ে এবং মহিলাকে পরিকল্পিতভাবে মাদক সেবন এবং ধর্ষণ করার জন্য অভিযুক্ত করা হয়েছিল এবং শেষ পর্যন্ত দোষী সাব্যস্ত করা হয়েছিল।
 'অল কুইট অন দ্য ওয়েস্টার্ন ফ্রন্ট', 'লিভিং', 'টপ গান: ম্যাভেরিক' এবং 'গ্লাস অনিয়ন: এ নাইভস আউট মিস্ট্রি'-এর মতো সিনেমাকে পেছনে ফেলেছে 'উইমেন টকিং'।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad