হোলি উৎসবে অংশ নিতে গিয়ে বাইকে গাড়ির ধাক্কাঃ মা, বাবা ও মেয়ের অবস্থা আশঙ্কাজনক

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ গ্রামের বাড়িতে বাইকে করেযাওয়ার সময় ভুল দিক থেকে আসা একটি গাড়ি ওই বাইককে ধাক্কা দিলে মা, বাবা ও মেয়ে তিনজনই সাত ফুট উপরে লাফিয়ে মাটিতে পড়ে যান। তিনজনের অবস্থাই আশঙ্কাজনক।
 গতকাল বিকেলে রাজকুমার ব্রিজে এই মর্মান্তিক ঘটনা ঘটে। জানা গেছে, বাইক আরোহী ওই যুবকের দুই পা ভেঙে গেছে। মাথায় আঘাত লাগায় মেয়েটিকে ডলফিন হাসপাতালের আইসিইউতে ভেন্টিলেটরে রাখা হয়েছে। তার কানে ক্রমাগত রক্তক্ষরণ হচ্ছে। স্বামী-স্ত্রী ইউনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মেয়েটির মাও ২৪ ঘণ্টা পরেও চেতনা ফিরে পাননি। মা ও মেয়ের অবস্থা আশঙ্কাজনক। 
দুর্ঘটনার পর লোকজন গাড়িচালককে ধরে পুলিশের হাতে তুলে দিলেও তার আরেক সহযোগী পালিয়ে যায়। পুলিশ জানায়, সিরপুরের আকাশ নগরের বাসিন্দা কিশোর সিং (২৮), তাঁর স্ত্রী দেবকন্যা (২৫) এবং তাদের মেয়ে নাইরার বাইকের সঙ্গে এই দুর্ঘটনা ঘটে। 
দেওয়াসের বাসিন্দা রোহিত পাঞ্চাল জানান, মালওয়া মিলের দিক থেকে দ্রুত গতিতে যাওয়া গাড়িটির চালক (এমপি০৯-জেডএইচ-৮১০৪) ভুল দিক থেকে ব্রিজে উঠতে শুরু করেন। ওই দম্পতি তাদের পাশ থেকে সেতুতে উঠছিলেন। ঠিক তখনই গাড়িটি একটি অটোকে ওভারটেক করে এবং সামনে থেকে আসা বাইকটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনায় ওই দম্পতি ও তাদের মেয়ে কয়েক ফুট লাফিয়ে পড়ে যান। 
দুর্ঘটনার পর গাড়ির চালক গাড়ি থামানোর পরিবর্তে ওই দম্পতির ওপর গাড়ি চালিয়ে পালিয়ে যেতে শুরু করেন। লোকজন তাকে ঘিরে ফেললে তার সঙ্গে বসে থাকা এক যুবক গেট খুলে পালিয়ে যায়। গাড়িটি রঞ্জনা সিং নামে এক ব্যক্তির নামে নিবন্ধিত। ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোরের।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad