পাটনা জংশনে তিন মিনিটের জন্য টিভি স্ক্রিনে চলল অশ্লীল ভিডিও, তদন্তের নির্দেশ ডিআরএমের


ভয়েস ৯, নিউজ ডেস্কঃ ঘরের কোনে লুকিয়ে নয়, কিংবা মোবাইল ফোনের পর্দায় নয়। অশ্লীল ভিডিও দেখা গেল এবার রেল স্টেশনের প্ল্যাটফর্মে লাগানো টিভির পর্দায়। আর এই নিয়ে শেষ পর্যন্ত তদন্তের আদেশ। জানা গেছে,পাটনা রেল স্টেশনে ১০টি প্ল্যাটফর্মে বসানো সমস্ত টিভি স্ক্রিনে প্রায় তিন মিনিট ধরে একটি অশ্লীল ভিডিও ক্লিপ চালানো হয়েছিল। 
রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। রেলওয়ে প্রোটেকশন ফোর্সের (আরপিএফ)আধিকারিকরা ঘটনাটি লক্ষ্য করেন এবং কিছু যাত্রী পাটনা রেলওয়ে স্টেশনের আধিকারিকদের বিষয়টি জানানোর পরে সঙ্গে সঙ্গে সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়। 
 উল্লেখ্য, দানাপুর ডিভিশনের আওতাধীন রেল স্টেশনগুলিতে ভিডিও এবং অ্যাড ফিল্ম সম্প্রচারের জন্য একটি বেসরকারি সংস্থাকে দায়িত্ব দেওয়া হয়েছে। 
দানাপুরের ডিআরএম অফিসের মুখপাত্র প্রভাত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "আমরা ঘটনার তদন্ত শুরু করেছি এবং চুক্তি বাতিলের প্রক্রিয়া শুরু করেছি। আমরা কোম্পানির আধিকারিকদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি... এটি একটি অসহনীয় ঘটনা। আমরা এই কোম্পানিকে কালো তালিকাভুক্ত করব।" 
ভারতের অন্যতম ব্যস্ততম রেলওয়ে প্ল্যাটফর্ম পাটনা রেলওয়ে স্টেশনে ট্রেনে ওঠার অপেক্ষায় থাকা শত শত যাত্রীর কাছে এই ঘটনা একটি বড় ধাক্কা। এই ঘটনায় রেলস্টেশনে হইচই শুরু হয় এবং বেশ কয়েকজন যাত্রী বিষয়টি আরপিএফ এবং রেলওয়ে স্টেশনের আধিকারিকদের জানান। যাত্রীরা জানিয়েছেন, অশ্লীল ভিডিও ক্লিপটি তিন মিনিটেরও বেশি সময় ধরে প্রচারিত হয়েছিল তার পরে ব্যবস্থা নেওয়া হয়েছিল। 
কেউ কেউ ভাইরাল হওয়া ভিডিওটি বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এবং রেল মন্ত্রককে ট্যাগ করেছেন এবং এই বিষয়ে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad