রেলস্টেশনে প্লাস্টিক ড্রামে মহিলার মৃতদেহঃ সিসিটিভিতে দেখা গেল ৩ ব্যক্তিকে

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ প্লাস্টিক ড্রামে ভরে এক মহিলার মৃতদেহ রেলস্টেশনে ফেলে গেল কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি। আর এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে বেঙ্গালুরুর এসএমভিটি রেলস্টেশনে। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ ভরা ড্রামটি নিয়ে যায়। 
জানা গেছে, গতকাল রাতে বেঙ্গালুরুর এসএমভিটি রেলস্টেশনের প্ল্যাটফর্মে একটি বড়সড়ো প্লাস্টিকের ড্রাম পড়ে থাকতে দেখে কিছু যাত্রীর সন্দেহ হয়। খবর দেওয়া হয় রেলপুলিশকে। পুলিশ এসে ওই ড্রামটি খুলে দেখতে পায় এক মহিলার মৃতদেহ। 
এরপর পুলিশ স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে থাকে। ফুটেজে দেখা যায়, তিন ব্যক্তি ওই ড্রামটি বহন করে রেলস্টেশনে রেখে যাচ্ছে। এরপর তদন্তে নামে পুলিশ। ফুটেজের ছবি দেখে ওই ৩ ব্যক্তিকে সনাক্ত করার কাজ শুরু হয়েছে। অন্যদিকে, ওই মৃতার পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানা গেছে। কর্ণাটকের পুলিশ সুপার (রেলওয়ে) এস কে সৌম্যলতা জানিয়েছেন, মৃত মহিলার বয়স ৩২-৩৫ বছরের মধ্যে। তাকে এখনো শনাক্ত করা যায়নি। একটি খুনের মামলা দায়ের করা হয়েছে। গত বছরের শেষের দিকে বেঙ্গালুরুতে অনুরূপ দুটি ঘটনা ঘটনা ঘটে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে এসএমভিটি স্টেশনে একটি যাত্রীবাহী ট্রেনের কোচে একটি হলুদ বস্তায় অজ্ঞাত পরিচয় এক মহিলার দেহ পাওয়া যায়। অন্যান্য লাগেজের সঙ্গে ফেলে দেওয়া বস্তা থেকে দুর্গন্ধ বের হওয়ার অভিযোগ করার পর পচে যাওয়া দেহাবশেষগুলি পাওয়া যায়। গত ৪ জানুয়ারি যশবন্তপুর রেলস্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মের শেষে পরিত্যক্ত একটি নীল প্লাস্টিকের ড্রামের ভেতর এক তরুণীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে রেল পুলিশ। পুলিশ জানিয়েছে, দেহটি অন্ধ্রপ্রদেশের মাচিলিপত্তনম থেকে আনা হয়েছিল এবং রেলস্টেশনে ফেলে দেওয়া হয়েছিল। পুলিশ বিষয়টি তদন্ত করছে তবে তিনটি ঘটনাই সম্পর্কিত কিনা তা বলতে অস্বীকার করেছে।
ছবিঃ এ এন আই

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad