হায়দ্রাবাদে ছবির শুটিংয়ের সময় আহত অমিতাভ বচ্চন

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ হায়দ্রাবাদে 'প্রজেক্ট কে' ছবির শুটিংয়ের সময় আহত হয়েছেন অমিতাভ বচ্চন। অভিনেতা তার ব্লগে তার স্বাস্থ্য আপডেট শেয়ার করেছেন। হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে ডাক্তার এবং সিটি স্ক্যানের পরামর্শ নেওয়ার পরে তিনি মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হন, যেখানে তিনি নিজের বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। ছবিটির একটি অ্যাকশন দৃশ্যের সময় ৮০ বছর বয়সী এই অভিনেতার ডান পাঁজরের পেশী ছিঁড়ে যায়। 
তিনি লিখেছেন, ঘটনার পর ছবির শুটিং স্থগিত করা হয়েছে। তিনি লিখেছেন, "হায়দ্রাবাদে 'প্রজেক্ট কে'-এর শুটিংয়ের সময় একটি অ্যাকশন শটের সময় আমি আহত হয়েছি। পাঁজরের কার্টিলেজ ফেটে গেছে এবং ডান পাঁজরের খাঁচায় পেশী ছিঁড়ে গেছে .. শুটিং বাতিল হয়েছে.. হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে ডাক্তারের পরামর্শ এবং সিটি দ্বারা স্ক্যান করেছিলেন এবং বাড়ি ফিরে এসেছি। .. হ্যাঁ বেদনাদায়ক.. নড়াচড়া এবং শ্বাস-প্রশ্বাসের উপর.. কিছু স্বাভাবিকীকরণ হওয়ার আগে তারা বলছেন যে কয়েক সপ্তাহ সময় লাগবে .. ব্যথার জন্য কিছু ওষুধও চলছে।" 
"সুতরাং যে সমস্ত কাজ করার কথা ছিল তা স্থগিত করা হয়েছে এবং নিরাময় না হওয়া পর্যন্ত আপাতত স্থগিত করা হয়েছে। আমি জলসায় বিশ্রাম নিই এবং সমস্ত প্রয়োজনীয় ক্রিয়াকলাপের জন্য কিছুটা মোবাইল থাকছি। তবে হ্যাঁ বিশ্রামে এবং সাধারণত শুয়ে থাকা," তিনি লিখেছেন।
"এটা কঠিন হবে অথবা আমাকে বলতে দিন...। আজ সন্ধ্যায় জলসা গেটে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দেখা করতে পারব না। সুতরাং আসবেন না.. এবং যারা আসতে চায় তাদের কে যতটা সম্ভব অবহিত করো.. বাকি সব ঠিক আছে,"যোগ করেন তিনি। 
অমিতাভ কখন আহত হয়েছেন তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। উল্লেখ্য,'প্রজেক্ট কে' একটি সায়েন্স ফিকশন চলচ্চিত্র যা রচনা ও পরিচালনা করেছেন অশ্বিনী দত্ত। তেলেগু ও হিন্দি তে একযোগে শুটিং করা এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad