সিরিয়াল ধর্ষকের ১৫০ বছরের বেশি কারাদণ্ড

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ ইন্ডিয়ানার এক বিচারক দোষী সাব্যস্ত এক সিরিয়াল ধর্ষককে ১৫০ বছরেরও বেশি কারাদণ্ড দিয়েছেন। ড্যারেল গুডলোর বিরুদ্ধে ২০২১ সালে ধর্ষণ, চুরি এবং অপরাধমূলক আটকসহ ৫৭টি অভিযোগ আনা হয়েছিল। 
আবেদন চুক্তির অংশ হিসেবে গত মার্চে তিনি নয়টি অভিযোগে দোষী সাব্যস্ত হন, যার মধ্যে আটটি ধর্ষণের অভিযোগ এবং একটি গৃহপালিত পশু হত্যার অভিযোগ রয়েছে। মেরিয়ন সুপিরিয়র বিচারক মার্ক স্টোনার শুক্রবার তাকে দেড় বছরের কারাদণ্ড দিয়েছেন বলে প্রসিকিউটররা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন। 
 মেরিয়ন কাউন্টির প্রসিকিউটর রায়ান মিয়ারস বলেন, "এই রেজুলেশনের ফলে, বিবাদী তার বাকি জীবন কারাগারে কাটাবে এবং বিচারের সময়কালে বেঁচে যাওয়া ব্যক্তিরা যে মানসিক আঘাতের সম্মুখীন হয়েছেন, তারা আর সেখান থেকে বেরিয়ে আসতে পারবে না। 
 প্রসিকিউটররা অভিযোগ করেছেন যে গুডলো ইন্ডিয়ানাপোলিসের পূর্ব দিকে এবং লরেন্স শহরতলিতে ৬০ এবং ৭০ বছর বয়সী মহিলাদের টার্গেট করেছিলেন। তারা গুডলোর বিরুদ্ধে ২০২০ সালের আগস্ট থেকে ২০২১ সালের সেপ্টেম্বরের মধ্যে ছয়টি ভিন্ন সময়ে আট জন মহিলাকে যৌন নিপীড়নের অভিযোগ করেছে। 
কিছু ক্ষেত্রে, তিনি তার নির্যাতিতাদের বাড়িতে প্রবেশের জন্য ইউটিলিটি কর্মীর পোশাক পরেছিলেন। পুলিশ জানিয়েছে, একটি হামলায় তিনি একটি কুকুরকে হত্যা করেছেন। অপরাধীর আঙুলের ছাপ দেখে তদন্তকারীরা তাকে সনাক্ত করতে পেরেছিলেন। আটটি মামলায় সংগৃহীত প্রমাণের সঙ্গে তার ডিএনএও মিলেছিল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad