ছাত্রকে বমি খেতে বলার অভিযোগ ইন্ডিয়ানাপোলিসের পাঁচ স্কুল কর্মীর বিরুদ্ধে

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ ইন্ডিয়ানাপোলিসের শহরতলির একটি স্কুলের পাঁচ কর্মীর বিরুদ্ধে অবহেলা বা অবহেলার অভিযোগ আনা হয়েছে। অভিযোগে জানা গেছে, তারা সাত বছর বয়সী এক শিক্ষার্থীকে তার নিজের বমি খেতে বলেছিল। 
হেনড্রিকস কাউন্টি প্রসিকিউটর অফিস মঙ্গলবার ব্রাউনসবার্গের ব্রাউন এলিমেন্টারি স্কুলের এক শিক্ষক ও নির্দেশনামূলক সহকারীর বিরুদ্ধে অবহেলার অভিযোগ এনেছে এবং তাদের পাশাপাশি একজন দ্বিতীয় শিক্ষক, একজন দ্বিতীয় সহকারী এবং একজন আচরণগত টেকনিশিয়ানকে ঘটনাটি জানাতে ব্যর্থতার জন্য অভিযুক্ত করা হয়েছে। 
ব্রাউনসবার্গ পুলিশ জানিয়েছে, অবহেলার অভিযোগে অভিযুক্ত শিক্ষক মধ্যাহ্নভোজের সময় ছাত্রটিকে বলেছিলেন যে যদি সে বমি করে তবে তাকে তা খেতে হবে। 
পুলিশ জানিয়েছে, দ্বিতীয় শিক্ষকের দেওয়া ট্রেতে শিশুটি বমি করে এবং অবহেলার অভিযোগে অভিযুক্ত সহযোগী শিশুটিকে একটি চামচ দেয়। পুলিশ জানিয়েছে, ছেলেটি বমির কিছু অংশ খেয়েছিল, তারপরে যা বাকি ছিল তা পরিষ্কার করার জন্য কাগজের তোয়ালে ব্যবহার করেছিল। ব্রাউনসবার্গ কমিউনিটি স্কুল কর্পোরেশন জানিয়েছে, তারা ১২ এপ্রিল এই ঘটনা সম্পর্কে জানতে পারে এবং পাঁচ কর্মীকে সরিয়ে দেয় এবং তাদের প্রশাসনিক ছুটিতে রাখে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad