মার্কিন যুক্তরাষ্ট্রের জন্মদিনের পার্টিতে কিশোর-কিশোরীদের উপর বন্দুকবাজের গুলি, মৃত ৪

ভয়েস ৯, ইন্টান্যাশানাল ডেস্কঃ জন্মদিনের আনন্দের পার্টি নিমেষে বদলে গেল আরররতনাদ আর আতঙ্কে। বন্দুকবাজের অতর্কিত আক্রমণে প্রাণ হারালেন ৪ জন। আধিকারিকদের মতে, একটি ‘সুইট ১৬ পার্টি গণহত্যার দৃশ্যে পরিণত হয়।
এই মর্মান্তিক ঘটনায় চারজন নিহত হয় এবং কমপক্ষে ১৫ জন কিশোর গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। আলাবামার আইন প্রয়োগকারী সংস্থা রোববার জানিয়েছে, স্থানীয় সময় শনিবার রাত ১০টা ৩৪ মিনিটের দিকে ডেডভিলের ডাউনটাউনে এ ঘটনা ঘটে।
সার্জেন্ট জেরেমি জে বার্কেট বলেন, "এই ঘটনায় চারজন মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছেন এবং অসংখ্য আহত হয়েছেন। ফুটবল দলের চ্যাপলিন বেন হেইস এবং পার্টি ডিজে কিনান কুপার বলেন, নিহতদের মধ্যে একজন হাইস্কুল ফুটবল খেলোয়াড় এবং জন্মদিনের মেয়েটির ভাই ফিলস্টাভিউস ডাওডেল। নিহতের দিদার সঙ্গে কথা বলে স্থানীয় গণমাধ্যম জানায়, নিহত কিশোরকে ফিলস্টেভিয়াস 'ফিল' ডাওডেল হিসেবে চিহ্নিত করা হয়েছে। তার কয়েক সপ্তাহের মধ্যে স্নাতক হওয়ার কথা ছিল এবং ফুটবল স্কলারশিপে জ্যাকসনভিল স্টেট ইউনিভার্সিটিতে পড়ার পরিকল্পনা করেছিলেন। গুলিবর্ষণে আহতদের মধ্যে ডাউডেলের মাও ছিলেন। 
কুপার সিএনএনকে বলেছেন, গুলি চালানোর আগে তিনি কোনও মারামারি বা গোলযোগের শব্দ শোনেননি। রবিবার দুটি সংবাদ সম্মেলনে আলাবামার আইন প্রয়োগকারী সংস্থার সার্জেন্ট জেরেমি বার্কেট কোনো প্রশ্নের উত্তর দেননি। সন্দেহভাজন কেউ হেফাজতে আছে কি না তাও তিনি জানাননি। তবে নিহতদের নাম-পরিচয় জানাননি তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad