চলন্ত ট্রেনে নার্সের মোবাইল ছিনতাইএর চেষ্টা, বাধা দিলে, গলা টিপে ধরলো ছিনতাইকারী

ভয়েস ৯, কলকাতা ব্যুরোঃ দীর্ঘদিন ধরেই শহরতলীর ট্রেনে মহিলাদের মোবাইল ছিনতাইএর একটা চক্র সক্রিয়। এ নিয়ে বহু মহিলা এর আগেও অভিযোগ করেছেন। এবার এই ধরণের একটা ছিনতাই এর ঘটনা ঘটল চলন্ত ক্যানিং লোকালে। 
পুলিশ সূত্মেরে জানা গেছে, মেঘা মণ্ডল নামে ক্যানিং মহকুমা হাসপাতালের এক নার্সের মোবাইল ছিনতাই করে পালাচ্ছিল এক দুষ্কৃতী। ট্রেন তখন মাতলা হল্ট স্টেশনে ঢুকছিল। চোখের সামনে নিজের মোবাইল ছিনিয়ে নেওয়ায় ওই নার্স তখন সাহস সঞ্চয় করে ছিনতাইবাজের হাত চেপে ধরে। সঙ্গে সঙ্গে ওই ছিনতাইকারী নার্সের গলা চেপে ধরে।
 পুরো ঘটনা সহযাত্রীরা দেখলেও কেউ তখন মেঘাকে সাহায্য করতে এগিয়ে আসেননি। যন্ত্রণা সহ্য করতে না পেরে একসময় মেঘা ছেড়ে দেন ছিনতাইকারীর হাত। আর হাত ছাড়তেই মোবাইল ফোন নিয়ে চম্পট দেয় ছিনতাইকারী। 
তখন মোবাইল ফোন পেতে চলন্ত ট্রেন থেকেই ওই ছিনতাইকারীর পিছনে ধাওয়া করতে শিয়ালদা দক্ষিণ শাখার ক্যানিং লাইনের মাতলা হল্ট স্টেশনে ঝাঁপ দেন ওই নার্স। ফলে, ট্রেন থেকে পড়ে গুরুতর জখম হন তিনি।
 শেষ পর্যন্ত যাত্রীদের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। জানা গেছে, আজ ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ। তবে এই ঘটনায় আতঙ্কিত ট্রেনের মহিলা যাত্রীরা। ট্রেনের মহিলা কামরায় ঠিকমতো রেলপুলিশ থাকে না বলেই অভিযোগ উঠেছে। নিরাপত্তার অভাববোধ করছেন তাঁরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad