আমেরিকার টেক্সাসে বন্দুকধারীর গুলিতে ৮ বছরের শিশুসহ নিহত ৫

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ টেক্সাসের এক ব্যক্তি রাইফেল নিয়ে পাশের বাড়িতে গিয়ে আট বছরের এক শিশুসহ তার পাঁচ প্রতিবেশীকে গুলি করে হত্যা করে। হিউস্টনের উত্তরে ক্লিভল্যান্ড শহরের কাছে মধ্যরাতের ঠিক আগে এমন একটি রাস্তায় এই হামলার ঘটনা ঘটে। ৩৮ বছর বয়সী সন্দেহভাজন ফ্রান্সিসকো ওরোপেজা গুলিবর্ষণের পর পালয়ে যায়। 
তাকে ১৮ ঘণ্টারও বেশি সময় পরেও গ্রেপ্তার করা যায় নি। টেক্সাসের ক্লিভল্যান্ডের একটি বাড়িতে এই হত্যাকান্ডের ব্যাপারে ওই বন্দুকধারীকে খুঁজতে সাহায্য করছে এফবিআই।
এফবিআই হিউস্টনের স্পেশাল এজেন্ট ইন চার্জ জেমস স্মিথ বলেন, 'আমরা তাকে সশস্ত্র ও বিপজ্জনক মনে করি। তিনি বলেন, বাড়ির আশেপাশে বিভিন্ন ঘরে বেশ কয়েকজনকে মৃত অবস্থায় পাওয়া যায়, যার মধ্যে একটি বেডরুমে দুই মহিলা ছিলেন। দুটি শিশুকে রক্ষা করার জন্য তারা তাদের আড়াল করেছিল। ওই বন্দুকধারীর গুলিতে তারা মারা যায়।
সান জ্যাসিন্টো কাউন্টির শেরিফ গ্রেগ ক্যাপারস জানিয়েছেন, ওরোপেজা এআর স্টাইলের একটি রাইফেল ব্যবহার করেছেন এবং শনিবার সন্ধ্যায় তাকে খুঁজতে গিয়ে কর্তৃপক্ষ ঘটনাস্থল থেকে '১০ থেকে ২০ মাইল' পর্যন্ত তল্লাশী চালায়। 
তিনি বলেন, ওরোপেজার কাছে এখনও একটি অস্ত্র থাকতে পারে। ক্যাপারস বলেন, অরণ্যের মধ্যে একটি গ্রামীণ এলাকায় তল্লাশি চালানোর সময় তারা জামাকাপড় এবং একটি ফোন খুঁজে পেয়েছেন। কিন্তু, এর পর পুলিশ কুকুর আর গন্ধ পায় নি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad