রুচির দুর্ভিক্ষ কাটাতে গৃহশিক্ষক রেখে পড়াশুনা শুরু করছেন হিরো আলম

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজেকে শিক্ষিত ও রুচিশীল করতে একজন গৃহশিক্ষক নিয়োগ দিয়ে পড়াশুনা শুরু করেছেন। 
গৃহশিক্ষক নিয়মিত তার বাসায় যেয়ে পড়াচ্ছেন। মূলত আঞ্চলিকতা পরিহার, শুদ্ধ বাংলা ভাষা প্রয়োগ এবং উচ্চারণের সমস্যা দূর করতে এই গৃহশিক্ষক কাজ করছেন। তবে কোন শিক্ষক পড়াচ্ছেন তার নাম প্রকাশ করেননি তিনি। 


হিরো আলম বলেন, আমি বগুড়ার মানুষ কথা বলতে গেলে আঞ্চলিক ভাষাটি চলে আসে। এছাড়াও আমার উচ্চারণেও সমস্যা আছে। সবাই বলে হিরো আলম সবকিছু পরিবর্তন করতে পারে। এটিও পারবে সে জন্য নিজেকে আমি পরিবর্তন করার চেষ্টা করছি। আর এর পাশাপাশি আমি বাংলা এবং ইংরেজিও শিখছি। আমার কথা নিয়ে যেহেতু মানুষের এত সমস্যা, সেটাই আগে ঠিক করব।


 তিনি আরও বলেন, এখন তো আর স্কুলে গিয়ে পড়ালেখা করার সময় নেই। অনেক কাজে ব্যস্ত থাকতে হয়। তাই বাসায় একজন গৃহশিক্ষক রেখে একটু একটু করে শেখার চেষ্টা করছি। শেখা হয়ে গেলে আমাকে নিয়ে কেউ আর কথা বলতে পারবে না। কেউ রুচির দুর্ভিক্ষে পড়বে না। রুচির দুর্ভিক্ষ কাটাতে লেখাপড়ার দিকে মনোযোগ দিয়েছি। আশা করছি এখানেও আমি সফল হবো। 
উল্লেখ্য, হিরো আলমকে ইঙ্গিত করে নাট্যকার মামুনুর রশীদ এক অনুষ্ঠানে বলেন, আমরা একটা রুচির দুর্ভিক্ষের মধ্যে পড়ে গেছি। সেখান থেকে হিরো আলমের মতো একটা লোকের উত্থান হয়েছে। পরে এমন বিরূপ মন্তব্যর পরিপ্রেক্ষিতে হিরো আলম লাইভে এসে ক্ষোভ প্রকাশ করেন এমনকি আত্মহত্যারও হুমকি দেন। পাশপাশি তিনি নিজেকে বদলে দিতে মামুনুর রশীদের কাছে অনুরোধও করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad