বাংলাদেশঃ সদ্য ভূমিষ্ঠ কন্যা সন্তানকে শ্বাসরোধে হত্যা করলেন মা

ভয়েস ৯,ঢাকা ব্যুরোঃ বাংলাদেশের বরিশালের আগৈলঝাড়ায় পরপর তিন কন্যাসন্তান জন্ম হওয়ায় সদ্যভূমিষ্ঠ শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে।
 এ ঘটনায় অভিযুক্ত ওই নারীকে গ্রেপ্তার করে পুলিশ জানিয়েছে, ঘটনার সত্যতা স্বীকার করেছেন অভিযুক্ত মা। পুলিশ জানায়, বুধবার ভোরে তৃতীয় কন্যাসন্তান প্রসব করেন আগৈলঝাড়া উপজেলার পূর্ব পয়সা গ্রামের ভ্যানচালক মিলন বকতিয়ারের স্ত্রী রুমা খানম। কন্যাসন্তান ভূমিষ্ঠ হওয়ার কিছুক্ষণ পর স্যালাইন সেটের পাইপ দিয়ে ওই শিশুকে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়।
 ওই নারীর স্বামী মিলন বকতিয়ার জানান, বিষয়টি জানতে পেরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করে ওই নারীকে গ্রেপ্তার করে পুলিশ। থানায় নিয়ে আসার পর ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর আবারো থানায় ফেরত আনা হয়। পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন মা রুমা খানম। 
এলাকাবাসীর ধারণা, পরপর তিন কন্যা সন্তান জন্ম হওয়ায় হত্যা করা হয়েছে শিশুটিকে। এ ঘটনায় স্ত্রীকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন তার স্বামী। আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফারহানা ইসলাম বলেন, পুলিশ ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ব
র্তমানে তিনি সুস্থ রয়েছেন। আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ওই গৃহবধূকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল পাঠানো হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad