চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত গ্রেফতার

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: বাংলাদেশের শেরপুরের নকলায় স্কুলছাত্রী অন্তঃসত্ত্বার ঘটনায় নুরুল ইসলাম নামে এক ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার রাতে ভুক্তভোগীর স্বজনের লিখিত একটি অভিযোগ পেয়ে থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার চর অষ্টধর ইউনিয়নের চরবসন্তী গ্রামে। নুরুল ইসলাম (৪৫) চরবসন্তী গ্রামের আছর ব্যাপারীর ছেলে। তিনি পেশায় একজন কৃষক। 
 জানা যায়, জীবিকার তাগিদে ভুক্তভোগীর (১২) মা-বাবা ঢাকায় শ্রমিকের কাজ করেন। এ জন্য সে তার দাদির কাছে থেকে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। অভিযুক্ত নুরুল ইসলামের বাড়ির পাশ দিয়ে পারিবারিক কেনাকাটা করতে প্রায়ই ওই ভুক্তভোগী চর অষ্টধর ইউনিয়নের নারায়ণখোলা বাজারে যাওয়া-আসা করত। সে সুবাদে নুরুল ফুসলিয়ে এবং বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। 
এতে একপর্যায়ে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। মামলার তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) রোকন উদ্দিন বলেন, স্কুলছাত্রীর দাদির লিখিত অভিযোগ পেয়ে গত শুক্রবার রাতে থানায় মামলা রেকর্ড করা হয়। গতকাল শনিবার নুরুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। <</

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad