হোয়াইট হাউজের ভেতর সাদা পাউডার, ভবন বন্ধ, সত্যটা কী জানা গেল?

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ হোয়াইট হাউসের ওয়েস্ট উইংথেকে সাদা পাউডার পাওয়ার ঘটনায় তীব্র আতঙ্ক সৃষ্টি হয়। রবিবার রাতে হোয়াইট হাউজে সিক্রেট সার্ভিসের কর্মকর্তাদের টহলের সময় সন্দেহভাজন সাদা পাউডার পাওয়া যায়। 
কর্তৃপক্ষ দ্রুত ভবনটি বন্ধ করে দেয় এবং তদন্ত শুরু করে। এটি বিপজ্জনক বস্তু কিনা তা জানতে দমকল বিভাগকেও ডাকা হয়েছে বলে এক আধিকারিক জানিয়েছেন। কীভাবে এই সাদা পাউডার হোয়াইট হাউসে এলো, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। প্রাথমিক তদন্তে জানা গেছে যে পাউডারটি কোকেন। তবে ঘটনার সময় বাইডেন হোয়াইট হাউসে উপস্থিত ছিলেন না। 
সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওয়েস্ট উইংয়ে পাউডারটি পাওয়া গেলেও খুব বেশি তথ্য দেওয়া হয়নি। ওয়েস্ট উইংটি নির্বাহী ভবনের সাথে সংযুক্ত যেখানে রাষ্ট্রপতি জো বাইডেন বাস করেন। এটিতে ওভাল অফিস, ক্যাবিনেট কক্ষ এবং প্রেস এলাকা এবং রাষ্ট্রপতির কর্মীদের জন্য অফিস রয়েছে। শত শত লোক নিয়মিত কাজ করে বা ওয়েস্ট উইংয়ে আসে। 
সিক্রেট সার্ভিসের আধিকারিকরা মঙ্গলবার জানিয়েছেন, রবিবার ওয়েস্ট উইংয়ের ভেতর একটি অজ্ঞাত বস্তু পাওয়া যাওয়ার পর সতর্কতা মূলক ব্যবস্থা হিসেবে হোয়াইট হাউস কমপ্লেক্স সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। পরে পরীক্ষা করা এটিকে কোকেন হিসাবে সনাক্ত করা হয়েছিল।
Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad