কেক খেয়ে ২ শিশুর মৃত্যু, গ্রেপ্তার ৪

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: রাজধানী ঢাকার গাজীপুরে কেক খাওয়ার এক ঘণ্টার ব্যবধানে দুই বোনের মৃত্যু এবং ছয় মাসের এক শিশু অসুস্থ হওয়ার ঘটনার মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে নিহতদের বাবার দায়ের করা মামলায় চারজনকে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঐদিন সন্ধ্যায় পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।
 গ্রেপ্তাকৃতরা হলেন, গাজীপুর সদর থানার দক্ষিণ সালনা এলাকার বাসিন্দা লাবু মিয়ার ছেলে ও দোকানি মোঃ সাইফুল ইসলাম (৪৮), ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার শিশু মিয়ার ছেলে মো. সোহেল (৪৮), ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার কোনাউর এলাকার দানু মিয়ার ছেলে শহিদুল ইসলাম (২৫) ও একই গ্রামের মৃত চান মিয়ার ছেলে মোহাম্মদ হোসেন (৪৫)। এদের মধ্যে দোকানি সাইফুল ইসলাম। অন্যরা সালনা এলাকার বেকারির কর্মকর্তা ও কর্মচারী। 
অপর দিকে তাজউদ্দীন মেডিকেলের চিকিৎসকরা জানিয়েছেন তাদের মৃত্যু খাদ্যে বিষক্রিয়ায় হয়েছে। এখন খাদ্যে বিষক্রিয়ার উৎস খুঁজছে পুলিশ। সোমবার থেকে তারা পারিবারিক কলহ, পূর্ব শত্রুতাসহ কয়েকটি বিষয় সামনে নিয়ে তদন্ত কাজ শুরু করেছে। গাজীপুর মহানগরীর সালনা ইপসা গেট এলাকায় গত রোবাবর কেক খেয়ে অসুস্থ হয়ে মৃত্যু হয় আশামণি (৬) ও তার ছোট বোন আলিফা আক্তার (২)। তারা দুই জনই ওই এলাকার কারখানা শ্রমিক আশরাফুল ইসলামের মেয়ে। 
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ও ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান শাফি মোহাইমেন বলেন, নিহত দুই শিশুর ময়নাতদন্ত করা হয়েছে। প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে তাদের মৃত্যু খাদ্যে বিষক্রিয়ায় হয়েছে। এখন দেখার বিষয় হচ্ছে খাদ্যে বিষ কোথা থেকে আসতে পারে।
 দুই শিশু মৃত্যুর ঘটনায় দোকানি দক্ষিণ সালনা এলাকার লাবু মিয়ার ছেলে সাইফুলের দায়িত্বে অবহেলা রয়েছে- এমন অভিযোগে তাদের বাবা আশরাফ সোমবার মামলা করেন। গাজীপুর সদর থানার ওসি জিয়াউল ইসলাম বলেন, সালনার 'আল্লাহর দান' নামে বেকারি কারখানায় ওই কেক বানানো হয়েছিল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad