প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় কলেজছাত্রীকে অপহরণ

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: বাংলাদেশের বরিশালের আগৈলঝাড়ায় অপহরণের ১৫ দিন পর এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। তবে অপহরণকারীকে গ্রেফতার করা সম্ভব হয়নি। 
সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেন আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ওই ছাত্রীকে পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে ঢাকায় নিয়ে যাওয়া হবে। পরে সোমবার সকালে সেখানে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। 
ওসি আরও জানান, অপহরণের শিকার কলেজছাত্রীর বাবা বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নালিশ করেন। নালিশে অপহরণকারীসহ দুজনকে অভিযুক্ত করা হয়। আদালতের নির্দেশে অভিযোগটি থানায় এজাহার হিসেবে নেওয়া হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোঃ শফিউদ্দিন বলেন, অপহরণের শিকার কিশোরী আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। 
অভিযুক্ত বাহাদুরপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। প্রেমের আহ্বানে সাড়া না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে গত ২৮ জানুয়ারি সকালে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। ওসি গোলাম ছরোয়ার বলেন, অপহরণকারীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।
প্রতীকি চিত্র

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad