বালিশ চাপা দিয়ে মেয়েকে হত্যা, সৎ মা ও প্রেমিকের যাবজ্জীবন

ভয়েস ৯,ঢাকা ব্যুরোঃ রাজবাড়ীতে মেয়েকে হত্যার দায়ে সৎ মা ও তার প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সেই সাথে ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রুহুল আমিন এ রায় ঘোষনা করেন। 
দন্ডপ্রাপ্তরা হলেন, হাফশিয়া বেগম (৩০) ও তার প্রেমিক খোরশেদ মোল্লা (৫০)। দন্ডপ্রাপ্ত দু'জনের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামে।
 আদালত সুত্রে জানা যায়, গত ২০১৩ সালে ২২ অক্টোবর রাজবাড়ী আদর্শ মহিলা কলেজের ছাত্রী মর্জিনা কলেজ থেকে বাড়িতে ফিরে সৎ মা হাফশিয়া ও তার প্রেমিক খোরশেদকে ঘরে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। তখন হাফশিয়া ও খোরশেদ দু'জন মিলে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মর্জিনাকে। পরে মর্জিনা আত্মহত্যা করেছে বলে প্রচার করে। এ ঘটনায় মর্জিনার বাবা আজগর আলী সরদার হাফশিয়া ও খোরশেদকে আসামি করে ওই দিনই রাজবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন। 
রাজবাড়ী জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট উজির আলী শেখ ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, আদালত দীর্ঘ শুনানি শেষে যে রায় প্রদান করেছে এতে আমরা সন্তুষ্টি প্রকাশ করেছি। 
প্রতীকি চিত্র

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad