গতকাল, দুর্ঘটনায় মৃত্যু সদ্য-বিবাহিত দম্পতির, রাত্রে বিয়ের শোভাযাত্রায় আবার গাড়ি, মৃত ৩, আহত ১২

ভয়েস ৯, ভুবনেশ্বরঃ বিয়ের শোভাযাত্রায় একটি দ্রুতগামী এস ইউ ভি গাড়ির ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন ১২ জন। মৃতদের দুজন মহিলা ও একজন নাবালিকা। জানা গেছে, মৃতদের নাম স্বপ্না রেড্ডি, সঞ্জু রেড্ডি ও ভারতী রেড্ডি। ওড়িশার গঞ্জাম জেলার গোপালপুর থানার অন্তর্গত বেরহামপুরের সীমান্ত গ্রাম  মান্দিয়াপল্লীতে  এই দুর্ঘটনা ঘটে গতকাল গভীর রাতে। 
জানা গেছে, বরের পরিবার বিয়ের অনুষ্ঠান চলাকালীন কনের পক্ষকে 'বাটা বরনা' (স্বাগত অনুষ্ঠান) পরিচালনা করার সময় দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১টার দিকে বরকে অভ্যর্থনা জানাতে কনের পক্ষের ৫০ জন সদস্য রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। 
এসইউভিটি ঘণ্টায় ১১০ থেকে ১২০ কিলোমিটার গতিতে চলছিল এবং মদ্যপ অবস্থায় থাকা চালক মাণ্ডিয়াপালি গ্রামের একটি বাড়ির বারান্দায় ধাক্কা মারে। উত্তেজিত গ্রামবাসীরা এসইউভিতে থাকা একজনকে আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হন। ঘটনাস্থলেই তিনজন নিহত ও ১২ জনেরও বেশি আহত হন। আহতদের উদ্ধার করে বেরহামপুরের এমকেসিজি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে। 
অন্যদিকে, গত রাতে গঞ্জাম জেলার গোলান্থারায় ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নবদম্পতির মৃত্যু হয়। মৃত ব্যক্তি ও তাঁর স্ত্রী হলেন বহরমপুরের সিএইচ প্রভানিকা এবং ইছাপুরের জি ভেনু। 
জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি প্রভানিকা ও ভেনু তিন দিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তারা বেরহামপুরের আসার সময় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। গোলান্থারা থানার সামনে বিপরীত দিক থেকে আসা ড্রিলিং মেশিনসহ একটি ট্রাক্টর তাদের বাইককে ধাক্কা দেয়। তাদের দ্রুত এমকেসিজি মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। ট্রাক্টর চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad