কানাডায় দ্রুতগামী গাড়ি উলটে মৃত ২ বাংলাদেশী ছাত্র ও এক ছাত্রী

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ কানাডায় পথ-দুর্ঘটনায় তিন জন বাংলাদেশী ছাত্রের মৃত্যু ঘটল। এরা সকলেই কানাডায় এসেছিলেন উচ্চ-শিক্ষার জন্য। স্থানীয় সূত্র অনুসারে এই তিন ছাত্রের নাম শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ, আরিয়ান দীপ্ত। 
তবে, পুলিশ সূত্রে এমৃতদের পরিচয় এখনো জানানো হয়নি। জানা গেছে, দুর্ঘটনায় ২০ বছর বয়সী এক ছাত্রী ও এক ছাত্র এবং ১৭ বছর বয়সী আর এক ছাত্র নিহত হয়েছেন। 
অন্টারিও প্রাদেশিক পুলিশের (ওপিপি) উদ্ধৃতি দিয়ে সিবিএস জানিয়েছে, আহত ২১ বছর বয়সী চালকের অবস্থা আশঙ্কাজনক।
জানা গেছে, গত সোমবার রাত সাড়ে এগারোটা নাগাদ টরেন্টোর ৪২৭ সাউথবাউনড হাইওয়ে আনডাস এক্সিট ধরে চার বাংলাদেশি ছাত্র গাড়িতে চেপে যাচ্ছিলেন। এরা সকলেই টরেন্টোতে থাকতেন স্টুডেন্ট ভিসায়।আচমকাই, দ্রুত গতির গতিতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। ঘটনাস্থলের কাছে থাকা দমকলকর্মীরা দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই উদ্ধারকার্য শুরু করেন। কোনও ক্রমে চার পড়ুয়াকে গাড়ির ভিতর থেকে বের করে আনেন। 
আর তারপরই গাড়িটিকে গ্রাস করে নেয় লেলিহান আগুন। যায়। পিছনের সিটে থাকা দুই ছাত্র ঘটনাস্থলেই মারা যান। বাকি দুই পড়ুয়াকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একজন হাসপাতালে পৌঁছনোর আগেই মারা যান। দুর্ঘটনায় জখম আর একজন ছাত্র বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad