গুজরাটঃ বিয়ের আসরে কনের মৃত্যু, স্বামীর বাড়িতে নয়, পাড়ি দিতে হল অন্য জগতে, কিন্তু বন্ধ হল না বিয়ে



ভয়েস ৯, নিউজ ডেস্কঃ নতুন জীবন শুরুর আগেই শেষ হয়ে গেল সব স্বপ্ন। বিয়ের কনেকে স্বামীর বাড়িতে নয়, পাড়ি দিতে হল অন্য জগতে, যেখান থেকে কেউ আর ফিরে আসে না। বিয়ের দিনটি যে তার জীবনের শেষ দিন হবে, কেউ স্বপ্নেও ভাবেন নি এই কথা। অথচ, সেটাই হল। 
গুজরাটের ভাবনগরের সুভাষনগর এলাকায় বিয়ের অনুষ্ঠানের মাঝখানে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক নববধূর। আর এই ঘটনাটি ঘটল ভাবনগরের ভগবানেশ্বর মহাদেব মন্দিরের সামনে। 
জানা গেছে, বিয়ের অনুষ্ঠান চলার সময় জিনাভাই রাঠোর নামে এক ব্যক্তির মেয়ে হেতাল চঞ্চল অজ্ঞান হয়ে পড়েন। নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পরে চিকিৎসকরা জানান যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। নারি গ্রামের রানাভাই বুটাভাই আলগোতারের ছেলে বিশালের সঙ্গে বিয়ে হচ্ছিল হেতালের।
হেতালের মৃত্যুতে পরিবার শোক প্রকাশ করলেও, আত্মীয়রা বিয়ের অনুষ্ঠান বন্ধ না করার রাখার জন্য একটি বিকল্প প্রস্তাব দেন। তারা কনের ছোট বোনের সঙ্গে বিশালকে বিয়ে করার পরামর্শ দেন। আর অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত হেতালের দেহ কোল্ড স্টোরেজে রাখা হয়েছিল বলে জানা গেছে। 
ভাবনগর শহরের কর্পোরেটর এবং মালধারী সমাজের নেতা লক্ষ্মণভাই রাঠোর এই ঘটনাকে অত্যন্ত দুঃখজনক বলে বর্ণনা করেছেন। তিনি বলেন, মেয়ের মৃত্যুতে পরিবার শোকাহত হলেও সমাজের সদস্যরা বর ও তার পরিবারকে খালি হাতে না পাঠিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে রাজি করান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad