উত্তরপ্রদেশের সুলতানপুরে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ উত্তরপ্রদেশের সুলতানপুরে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন, আহত প্রায় ৭ জন। ঘটনাটি ঘটেছে রবিবার অখন্দ নগর থানা এলাকার কাছে সুলতানপুরের পাড়া বসু গ্রামে। এখানে দুটি এসইউভি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। একটি মোটরসাইকেলও দুর্ঘটনায় পড়ে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যা্ন এবং সাতজন আহত হন। আহতদের চিকিৎসার জন্য পার্শ্ববর্তী আম্বেদকর নগর জেলার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
 পুলিশ জানিয়েছে, নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খবর পেয়ে জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশ সুপার ঘটনাস্থলে পৌঁছে এ বিষয়ে আইনি প্রক্রিয়া শুরু করেন। জেলা ম্যাজিস্ট্রেট, সুলতানপুর, রবিশ গুপ্তা মিডিয়া ব্যক্তিদের জানিয়েছেন যে রাজস্ব বিভাগ এবং এসডিএমকে মৃতের আত্মীয়দের সাহায্য করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে এবং আম্বেদকর নগর প্রশাসনকে আহতদের উন্নত চিকিৎসা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 
উল্লেখ্য, এই বছরের শুরুর দিকে, ১১ জানুয়ারী বান্দা-বাহরাইচ জাতীয় মহাসড়কের রাস্তার পাশের চা স্টলে একটি ডাম্পার লোকেদের উপর ধাক্কা দেওয়ার ঘটনায় একই পরিবারের ছয়জনের মতো মানুষ মারা যান এবং চারজন গুরুতর আহত হয়। 
জানুয়ারির প্রথম সপ্তাহে, একজন রেলওয়ে প্রোটেকশন ফোর্স (RPF) অফিসার উত্তরপ্রদেশের কোতোয়ালির ভিটি এলাকায় তার কর্মস্থলে যাওয়ার সময় প্রাণ হারিয়েছিলেন। গত মাসে, লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতে একটি দ্রুতগামী লখনউগামী বাস একটি থেমে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খেলে কমপক্ষে তিনজন মারা যান এবং আরও পাঁচজন গুরুতর আহত হ্ন। 
এর আগের একটি ঘটনায়, ৩০ ডিসেম্বর, উত্তরপ্রদেশের সীতাপুরে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছিল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad