ছত্তিশগড়ে ট্রাক ও স্কুল অটো সংঘর্ষে মৃত ৭ জন শিশু পড়ুয়া

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ ছত্তিশগড়ের কাঙ্কের জেলার কোরের কাছে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বিএসএনএন ডিজিটাল পাবলিক স্কুলের সাত খুদে পড়ুয়ার মৃত্যু হয়েছে। জানা গেছে, অটো চালক ৮ জন শিশুকে স্কুলে নিয়ে যাওয়ার সময় একটি ট্রাক অটোতে জোরে ধাক্কা দেয়। দুর্ঘটনাটি এতটাই ভয়াবহ ছিল যে অটোটি উড়ে রাস্তার পাশে খাদে গিয়ে পড়ে। 
আজ কোরের চিলহাটি চকের কাছে এ দুর্ঘটনা ঘটে। শিশুদের বয়স ৫ থেকে ৮ বছরের মধ্যে। পাবলিক স্কুলের প্রাথমিক শ্রেণীতে পড়ত। পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাস্থলেই ২ শিশু মারা যায়। কোরের হাসপাতালে মারা যায় ৫ শিশু। চালক ও এক শিশুর অবস্থা আশঙ্কাজনক। তাকে চিকিৎসার জন্য রায়পুরে রেফার করা হয়েছে। 
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশ-প্রশাসনের আধিকারিকরা। রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল কাঙ্কেরের কোরের চিলহাটি চকে ৭ স্কুল শিশুর আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন। তিনি লিখেছেন, খবরটি খুবই দুঃখজনক। স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে। ঈশ্বর পরিবারের সদস্যদের সাহস দিন। প্রশাসনকে সব ধরনের সহায়তা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে সব শিশুর স্বজনদের খবর দেওয়া হয়েছে। 
কাঙ্কের এএসপি অবিনাশ ঠাকুর জানান, ট্রাকটি ভানুপ্রতাপপুর থেকে আসছিল। ট্রাক চালক পলাতক। তবে তার খোঁজ চলছে, ট্রাকটি বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি জানান, পলাতক ট্রাক চালকের খোঁজে একটি দল পাঠানো হয়েছে। ভানুপ্রতাপপুরের বিধায়ক সাবিত্রী মান্ডবী জানিয়েছেন যে তিনি খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 তিনি ঘটনাটিকে অত্যন্ত হৃদয়বিদারক বলে বর্ণনা করেছেন। তিনি বলেন, নিহত ও আহতদের পরিবারকে যেভাবে সম্ভব সাহায্য করতে সরকার-প্রশাসন পুরোপুরি প্রস্তুত রয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad