পরকীয়া সন্ধেহে স্বামী-স্ত্রীর কলহ: ২২ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা করলেন পাষণ্ড বাবা

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: রিকশাচালক মোঃ বায়েজীদ (২৪) স্ত্রীকে সন্দেহের নজরে দেখেন। স্ত্রী মাহমুদা খাতুনও স্বামীকে নানা বিষয়ে সন্দেহ করেন। এ নিয়ে তাদের প্রায়ই ঝগড়া হয়। একে-অন্যকে সন্দেহের জেরে বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুরেও দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে কোলে থাকা ২২ মাসের শিশুসন্তানকে আছাড় দেন বায়েজীদ। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।
 রাজধানীর কাফরুল ইব্রাহিমপুর এলাকায় নৃশংস এ ঘটনা ঘটেছে। শিশুটির নাম রাইয়ান। ঘটনার পর পুলিশ শিশুর বাবা বায়েজীদকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এ তথ্য জানান। 
ওসি জানান, রিকশাচালক বায়েজীদ তার স্ত্রী মাহমুদা ও ২২ মাস বয়সী শিশু ছেলে রাইয়ানকে নিয়ে কাফরুল ইব্রাহিমপুরের একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন। বুধবার দুপুরের দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। একপর্যায়ে নিজের সন্তানকে বাবা মাথায় তুলে নিচে আছাড় দেন। এতে শিশুটি মারা যায়। খবর পেয়ে পুলিশ বিকেলে ওই বাসা থেকে শিশুর মরদেহ উদ্ধার করে। এসময় তার বাবা বায়েজীদকে আটক করা হয়। ঝগড়ার সূত্রপাত কী নিয়ে জানতে চাইলে ওসি হাফিজুর রহমান বলেন, স্বামী-স্ত্রী একে-অন্যকে সন্দেহ করতেন। সন্দেহের জেরে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এরই জেরে আজও ঝগড়া হয়। সেসময় এমন ঘটনা ঘটেছে। 
তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুর মা মাহমুদা খাতুন তার স্বামীকে আসামি করে মামলা করবেন বলে জানিয়েছেন। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad