রবিবার হাওড়া-বর্ধমান কর্ড লাইনে বাতিল সব ট্রেন, থাকছে কেবল ৮ জোড়া স্পেশাল, অথচ ওইদিন বর্ধমানে সিট পড়েছে নেতাজী সুভাষ বিশ্ববিদ্যালয়ের এম.এ. ফাইনাল পরীক্ষার

নিজস্ব প্রতিনিধিঃ হাওড়া-বর্ধমান কর্ড লাইনের বেলানগর স্টেশনের কাছে ইলেক্ট্রনিক ইন্টারলকিংয়ের বদলের কাজ শুরু হওয়ায়, বাতিল করা হয়েছে সমস্ত লোকাল ট্রেন। বেশ কিছু দূরপাল্লার ট্রেনকে ঘুরিয়ে দেওয়া হয়েছে হাওড়া-বর্ধমান মেন লাইন দিয়ে। 
জানা গেছে, শনিবার রাত ১২ টা থেকে রবিবার রাত ১১.৫৯ পর্যন্ত সমস্ত ট্রেন বাতিল থাকছে। উল্লেখ্য, ওইদিন নেতাজী সুভাষ বিশ্ববিদ্যালয়ের এম.এ. ফাইনালের ৬ষ্ঠ পেপারের পরীক্ষা। বর্ধমানের রাজ কলেজে সিট পড়েছে হাজার খানেক ছাত্র-ছাত্রীর। এদের একটা বিরাট অংশ আসেন কর্ড লাইন হয়ে। ফলে, তাদের ব্যপক সমস্যা হতে পারে। 
তবে, পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, যাত্রীদের অসুবিধার কথা মাথায় রেখে ডানকুনি থেকে বর্ধমান পর্যন্ত বেশ কয়েকটা ট্রেন চালানোর কথা ঘোষণা করেছে পূর্ব রেল। দেখে নিন কোন সময় কোন ট্রেন থাকছে –
২৬ মার্চ ডাউন বর্ধমান-ডানকুনি লোকাল বর্ধমান থেকে ছড়াবে সকাল ৫টা ৪০, ৬.৫০, ৭.৩০, ৮.৩৫, বিকাল ৩টা ২৫, ৪টা ৫০, ৫টা ৫০, ৬টা ৪৫। 
ট্রেনগুলির ডানকুনিতে পৌঁছানোর কথা আছে যথাক্রমে সকাল ৭টা ১০, ৮টা ২০, ৯টা, ১০.০৫, বিকাল ৪টা ৫৫, সন্ধ্যা ৮টা ২০, ৭টা ২০, রাত ৮টা ১৫ মিনিটে। 
একইসঙ্গে চলবে আপ ডানকুনি-বর্ধমান লোকালও। সকাল ৭টা ২৫, ৮টা ৩৫, ৯টা ১৫, ১০টা ২০, বিকাল ৫টা ১০, সন্ধ্যা ৬টা ৩৫, সন্ধ্যা ৭টা ৩৫, রাত ৮টা ৩০ মিনিটে। 
 একজোড়া স্পেশ্যাল ট্রেন চলবে ডাউন বর্ধমান-হাওড়া শাখায়। ছড়াবে সকাল ৮টা ১০ ও ৯টা ১৫ মিনিটে। 
একইসঙ্গে আপ হাওড়া-বর্ধমান শাখাতেও চলবে একজোড়া স্পেশ্যাল ট্রেন। হাওড়া থেকে ট্রেন দুটি ছাড়বে দুপুর ২টো ৪৫ ও ৩টে ৩৫ মিনিটে। এছাড়া, দূরপাল্লার এই ট্রেনগুলি যাচ্ছে হাওড়া্-ব্যান্ডেল হয়ে মেন লাইনে। ১২৩৬৯ হাওড়া – দেরাদুন কুম্ভ এক্সপ্রেস, ১২৩৩৯ হাওড়া – ধানবাদ কোলফিল্ড এক্সপ্রেস, ১২৩২১ হাওড়া – মুম্বাই এক্সপ্রেস। এই সমস্ত ট্রেনই হাওড়া থেকে যাত্রা শুরু করবে ২৬ তারিখ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad