উত্তরপ্রদেশের ফিরোজাবাদে গাড়ি ও এসইউভি-র মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ৯

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ আজ নাসিরপুরে লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতে একটি দ্রুতগামী গাড়ি পার্ক করা একটি এসইউভিকে ধাক্কা দিলে পাঁচ জন নিহত এবং নয়জন আহত হন। 
পুলিশ সুপার (গ্রামীণ) রণবিজয় সিং জানিয়েছেন, গোরক্ষপুর থেকে জয়পুর যাওয়ার পথে সকাল সাড়ে ৯টা নাগাদ গাড়িটি তাদের গাড়িতে ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে, উত্তরপ্রদেশের আম্বেদকর নগরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে দিল্লি ফিরছিলেন ওই গাড়ির আরোহীরা। 
 ঘটনাস্থলে গিয়ে পুলিশ সুপার (গ্রামীণ) রণবিজয় সিং জানান, এসইউভির চার জন যাত্রী এবং অন্য গাড়িতে থাকা একজন নিহত হয়েছেন। এসইউভিতে থাকা আরও সাতজন এবং অন্য গাড়িতে থাকা দুজন আহত হয়েছেন এবং তাদের চিকিৎসা চলছে। 
এক প্রত্যক্ষদর্শীর দাবি, আরোহীরা এসইউভিতে ওঠার পথে গাড়িটিকে ধাক্কা দেয় এবং চারজনকে চাপা দিয়ে উল্টে যায়। নিহতরা হলেন বাবুলাল (৪০), নেমিচাঁদ (৪৩), কৈলাশ (৩৮), রাকেশ (৩৭) ও মিথিলেশ গুপ্তা (৩৫)। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 
উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করার জন্য আধিকারিকদের নির্দেশ দিয়েছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad