রামনবমীতে ইন্দোর মন্দিরে সিঁড়ি ধসে ১১ জনের মৃত্যুঃ দুর্ঘটনায় 'অত্যন্ত মর্মাহত' প্রধানমন্ত্রী মোদী

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ আজ মধ্যপ্রদেশের ইন্দোরের বালেশ্বর মহাদেব মন্দির প্রাঙ্গণে একটি সিঁড়ি ধসে ১০ জন মহিলা ও এক পুরুষ সহ কমপক্ষে ১১ জনের মৃত্যু হয়েছে। সর্বশেষ আপডেট অনুযায়ী, এখন পর্যন্ত ১৯ জনকে উদ্ধার করা হয়েছে এবং বর্তমানে কূপে আটকা পড়া আরও কয়েকজনকে উদ্ধারের জন্য একটি অভিযান চলছে। আধিকারিকরা জানিয়েছেন, কূপটি যে জায়গায় অবস্থিত তা সংকীর্ণ ছিল এবং তাই উদ্ধার অভিযানের সময় বাধার সম্মুখীন হতে হয়েছিল। খবরে বলা হয়েছে, ধসে পড়া কূপটি কমপক্ষে ৫০-৬০ ফুট গভীর ছিল এবং এতে জল ছিল। রামনবমী উপলক্ষে মন্দিরে প্রার্থনা করার জন্য প্রচুর লোক জড়ো হওয়ার সময় এই ঘটনা ঘটে।
এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, এই দুর্ঘটনায় তিনি অত্যন্ত মর্মাহত। এক টুইটবার্তায় মোদি বলেন, পরিস্থিতি সম্পর্কে আপডেট নিতে তিনি মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহানের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, 'ইন্দোরের দুর্ঘটনায় আমি অত্যন্ত মর্মাহত। মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহানজির সাথে কথা বলেছি এবং পরিস্থিতি সম্পর্কে আপডেট নিয়েছি। রাজ্য সরকার দ্রুত গতিতে উদ্ধার ও ত্রাণ কাজ চালিয়ে যাচ্ছে। ক্ষতিগ্রস্ত দের এবং তাদের পরিবারের প্রতি আমার প্রার্থনা।
মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে অভিহিত করে বলেছেন, উদ্ধার অভিযান চলছে। ১০ জনকে নিরাপদে উদ্ধার করা হয়েছে এবং নয়জন আটকা পড়েছে এবং তাদের উদ্ধার করা হবে। বাকিদের উদ্ধারের চেষ্টা চলছে। ইন্দোর জেলা প্রশাসনের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হয়েছে বলে জানিয়েছে মুখ্যমন্ত্রীর দফতর। প্রত্যক্ষদর্শীরা ইন্দোরের পুলিশ কমিশনার মাকরন্দ দেওস্কারকে জানিয়েছেন, বেলেশ্বর মহাদেব ঝুলেলাল মন্দিরে দুর্ঘটনার পর প্রায় ৩০-৩৫ জন ভক্ত কূপে পড়ে যান। কূপের আচ্ছাদন ধসে পড়ার পরে, লোকেরা তাদের পরিবারের সদস্যদের সন্ধানের জন্য মন্দিরের চারপাশে জড়ো হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad