আদানি ইস্যুতে নীরবতা ভাঙলেন অমিত শাহ:বললেন, 'বিচার ব্যবস্থার ওপর মানুষের আস্থা রাখা উচিত'

ভয়েস ৯, নতুন দিল্লি ব্যুরোঃ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শুক্রবার আদানি বিতর্ক এবং হিন্ডেনবার্গ রিপোর্টে এন্টারপ্রাইজের বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়ে যৌথ সংসদীয় কমিটি (জেপিসি) তদন্তের ব্যাপারে কংগ্রেসের দাবি নিয়ে নীরবতা ভঙ্গ করেছেন। 
ইন্ডিয়া টুডে কনক্লেভ ২০২৩-এ বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, সুপ্রিম কোর্ট ইতিমধ্যেই বিষয়টি তদন্তের জন্য একটি কমিটি গঠন করেছে এবং বিচার বিভাগের প্রতি মানুষের আস্থা থাকা উচিত। তিনি বলেন, "এ বিষয়ে আমাদের সরকারের কোনো বিভ্রান্তি নেই।"
 আদানির বিরুদ্ধে অভিযোগ এবং আদানি ও মোদী সরকারের মধ্যে জোটের অভিযোগ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে শাহ বলেন, "আমরা যা বলছি তা হ'ল সুপ্রিম কোর্ট এ ব্যাপারে তদন্তের জন্য একটি কমিটি গঠন করেছে এবং জনগণের উচিত বিচার প্রক্রিয়ার উপর আস্থা রাখা। 
এই অনুষ্ঠানে তিনি বিজেপি ও কংগ্রেসের মধ্যে বাগবিতন্ড ও প্রতিবাদের কারণে থমকে যাওয়া সংসদের কার্যক্রম সম্পর্কেও কথা বলেন। 
অমিত শাহ বলেন, 'বিরোধীরা যদি বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হয় এবং সমঝোতায় আসতে রাজি হয় তবে ইস্যুটি সমাধান করা যেতে পারে।' তিনি বলেন, 'দুই পক্ষকে স্পিকারের সামনে বসতে দিন এবং আলোচনা করতে দিন। তারা দুই ধাপ এগিয়ে এলে আমরাও দুই ধাপ এগিয়ে যাব।'

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad