নারকেল চুরি করতে গিয়ে গাছেই অজ্ঞান কিশোর

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: বাংলাদেশের ফরিদপুরের মধুখালী পৌরসদরের পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে একটি নারিকেল গাছ থেকে ডাব চুরি করতে গিয়ে গাছেই অজ্ঞান হয়ে আটকে পড়া কিশোরকে ৬ ঘন্টা পরে উদ্ধার করা হয়েছে। ৯৯৯ নম্বরে ফোন পেয়ে স্থানীয় থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় চার ঘন্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে। 
মঙ্গলবার (২৮ মার্চ) দিবাগত রাত সাড়ে আটটার দিকে এই ঘটনা ঘটে। রাত দেড়টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে। ওই কিশোরের বয়স ১৫ বছর। স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগেছে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে ডাব চুরি করে পাড়ার উদ্দেশ্যে ওই কিশোর গাছে ওঠে। গাছে ওঠার পরে কোনো কারণে ওই কিশোর অজ্ঞান হয়ে যায়। 
নারিকেল গাছটি বেশ বড় হওয়ার কারণে ওই কিশোরকে উদ্ধার করতে না পেরে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন করে। পরে মধুখালী থানা পুলিশ, মধুখালী ফায়ার সার্ভিস ও ফরিদপুর জেলা ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় চার ঘন্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে। 
মধুখালী ফায়ার সার্ভিসের ফায়ারম্যান গোলাম কিবরিয়া বলেন, রাত ১০টার দিকে ৯৯৯ নম্বরের মাধ্যমে ফোন পেয়ে রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, নারকেল গাছটি বেশ বড় হওয়ায় আমাদের ফায়ার সার্ভিস অফিসে যাবতীয় সরঞ্জাম না থাকার কারণে ফরিদপুর জেলা ফায়ার সার্ভিস একটি ইউনিটের সাহায্য নেওয়া হয়। 


মধুখালী পৌরসভার প্যানেল মেয়র আনিসুর রহমান লিটন বলেন, ডাব পাড়ার উদ্দেশ্য ওই কিশোর গাছে উঠে আর নামতে পারছিলো না। পরে গাছেই অজ্ঞান হয়ে যায়। স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ ও ফায়ারসার্ভিসের সদস্যরা রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করে। 
সত্যতা নিশ্চিত করে মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, যতটুকু জানতে পেরেছি ওই ছেলেটি ডাব, সুপারিসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে। সে ডাব চুরির উদ্দেশ্যে গাছে উঠার পর গাছটি অনেক বড় হওয়ায় আর নাম পারেনি। পরে ভয়ে গাছের উপরই অজ্ঞান হয়ে যায়। স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad