খাবারে ঘুমের ঔষধ মিশিয়ে স্বামীকে গলাকেটে হত্যা, পরে ৯৯৯ কল স্ত্রীর

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: বরিশালের ঝালকাঠি জেলার রাজাপুরে পারিবারিক কলহের জেরে ঘুমের ঔষধ খাইয়ে হাত পা বেধে অটোচালক স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলাকেটে হত্যার অভিযোগে স্ত্রী সাপিয়া বেগম গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১২ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে রাজাপুর উপজেলার মধ্য পুটিয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে। 
নিহত অটোচালক আউয়াল দুই সন্তানের জনক ও ওই গ্রামের মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। গ্রেফতার সাপিয়া বেগম শরিয়তপুরের নুরিয়া উপজেলার মৃত নজরুল ইসলাম মুন্সি মেয়ে। 
এ বিষয়ে ঝালকাঠির সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, গোপনে দ্বিতীয় বিয়ে করা ও প্রথম স্ত্রীর ৪ কাঠা জমি দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেয়ার অভিযোগ তুলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এসবের জেরে ঘুমের ঔষধ খাইয়ে হাত পা বেধে রাত দেড়টার দিকে অটোচালক স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে ৯৯৯ এ কল দিয়ে পুলিশ খবর দেয়। 
পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং তাকে গ্রেফতার করে। এ ঘটনায় নিহতের ভাই আবুল হোসেন তালুকদার বাদি হয়ে সাপিয়ার নামে মামলা দায়ের করেছেন।
 নিহতের শিশু ছেলে রাফিন জানায়, ৩ মাস আগে আঙ্গারিয়া গ্রামের এক নারীকে বিয়ে করে তার বাবা। পরে কিস্তি উঠানোর কথা বলে তার মায়ের স্বাক্ষর নিয়ে ৪ শতাংশ জমি লিখে দেয় ঐ নারীর নামে। সপ্তাহখানেক আগে বিষয়টি জানতে পেরে এ নিয়ে প্রায়ই বাবা-মার মধ্যে মারামারি হতো। রোববার ছাগলে গাছ খাওয়া নিয়ে রাতে ১০ টার দিকে মাকে মারধর করে। পরে রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে গেলে বাবাকে জবাই করে মা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad