কেরালায় মোবাইল ফোন বিস্ফোরিত হয়ে ৮ বছরের শিশুর মৃত্যু

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ কেরালায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীর মুখে মোবাইল ফোন বিস্ফোরিত হয়ে তার মৃত্যু হয়েছে। আদিত্যশ্রী নামে ৮ বছর বয়সী ওই শিশু যখন রাতে ফোনটি ব্যবহার করছিল, তখন এটি বিস্ফোরিত হয়। কেরালার থিরুভিলভামালার বাসিন্দা মেয়েটি স্থানীয় একটি স্কুলের ছাত্রী ছিল। সোমবার রাত সাড়ে ১০টার দিকে তার মুখে ফোনটি বিস্ফোরিত হয় বলে সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে জানিয়েছে পুলিশ। 
 এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আরও তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। এর আগে গত ফেব্রুয়ারিতে মধ্যপ্রদেশের উজ্জয়িন জেলায় মোবাইল ফোনের ব্যাটারি বিস্ফোরিত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়। ৬৮ বছর বয়সী ওই ব্যক্তিকে তার বাড়ির ভেতর মৃত অবস্থায় পাওয়া যায় এবং তার মুখ ও শরীরের উপরের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। 
বারোদের তার বন্ধুর সাথে কোনও জায়গায় বেড়াতে যাওয়ার কথা ছিল। কিন্তু বারোদ তার বন্ধুর ফোন কলের উত্তর না দিলে বারোদ তার বাড়িতে পৌঁছে তাকে মৃত অবস্থায় দেখতে পান এবং শরীরের উপরের অংশগুলি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ এবং ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেন। 
মৃতদেহের কাছে মোবাইল ফোনের টুকরোগুলিও পাওয়া গেছে। পুলিশ ওই বাড়ি থেকে আর কোনো বিস্ফোরক দ্রব্য পায়নি। জানা গিয়েছে, ফোন চার্জ দেওয়ার সময় কারও সঙ্গে কথা বলছিলেন মৃত ব্যক্তি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad