১১ বছর বয়সী চীনা বালক ১৩০ কিলোমিটার সাইকেল চালিয়ে দিদার বাড়িতে গেল তার মায়ের বিরুদ্ধে অভিযোগ জানাতে

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ এই সত্যি ঘটনা চীনের ১১ বছর বয়সী এক বালকের। মায়ের বিরুদ্ধে অভিযোগ জানাতেে সে প্রায় ২৪ ঘন্টা ধরে ১৩০ কিলোমিটার সাইকেল চালিয়ে তার দিদার বাড়িতে পৌঁছেছে। আর সেখানে পৌঁছেই সে তার মায়ের বিরুদ্ধে দিদার কাছে অভিযোগ করেছে যে তার মা তার সঙ্গে ঝগড়া করেছে। 
সাউথ চায়না মর্নিং পোস্টের খবরে বলা হয়, এক্সপ্রেসওয়ের একটি সুড়ঙ্গে শিশুটিকে একা দেখতে পান পথচারীরা। ওর সঙ্গে কথা বলে তারা জানতে পারে ছেলেটি তার মায়েরসঙ্গে ঝগড়া করে দিদাকে জানানোর জন্য একাই সাইকেল নিয়ে রাস্তায় নেমেছে। তার লক্ষ্য, ঝেজিয়াংয়ের কাউন্টি মেইজিয়াংয়ে তার দিদার বাড়িতে যাওয়া।
যাতে সে পথ ভুল না করে, তাই ছেলেটি রাস্তার চিহ্ন ব্যবহার করে সাইকেল চালাচ্ছিল। বাড়ি থেকে আনা রুটি এবং পানীয় জল খেয়ে সে রাত কাটায়। অবশ্য, তার বেশ কয়েকবার ব ভুল মোড় নিয়েছিল। তবে, শেষ পর্যন্ত সে তার দিদার বাড়িতে পৌঁছায়। 
স্থানীয় গণমাধ্যম মেইলিঝেজিয়াং জানিয়েছে, যে সব পুলিশ আধিকারিক ছেলেটিকে নিতে এসেছিল,তারাও তার অস্বাভাবিক দুঃসাহসিক কাজ দেখে বিস্মিত হয়েছেন। মেইলিঝেজিয়াংয়ের প্রতিবেদনে বলা হয়, ছেলেটির ক্লান্তির কারণে তাকে গাড়ি করে স্টেশনে নিয়ে যেতে হয়েছিল। পরে সন্ধ্যায় তাকে তার বাবা-মার হাতে তুলে দেওয়া হয়। 
ছেলেটির মা বলেছিলেন যে তিনি ভেবেছিলেন যে তার ছেলে দাদীর সঙ্গে দেখা করার হুমকি দিয়েছিল। সেটা যে সত্যি করে দেখাবে, তারা স্বপ্নেও ভাবতে পারেন নি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad