বিয়েতে পাওয়া হোম থিয়েটার বিস্ফোরণে নিহত ২, আহত ৪

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ বিয়েতে পাওয়া হোম থিয়েটার বিস্ফোরণে নিহত হয়েছেন ২ ব্যক্তি, আহত ৪ জন। জানা গেছে, ছত্তিশগড়ের কবিরধাম জেলায় বিয়ের উপহার হিসেবে পাওয়া হোম থিয়েটার মিউজিক সিস্টেম বিস্ফোরিত হয়ে অন্তত দু'জন নিহত ও চারজন আহত হয়েছেন। 
পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে একজন নববিবাহিত ব্যক্তি এবং তার বড় ভাই রয়েছেন। বিস্ফোরণের সঠিক কারণ এখনও জানা যায়নি। রায়পুর থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে ছত্তিশগড়-মধ্যপ্রদেশ সীমান্তে মাওবাদী অধ্যুষিত এলাকায় এই ঘটনা ঘটে।
 

 পুলিশ আরও জানিয়েছে যে বিস্ফোরণের প্রভাবে হোম থিয়েটার সিস্টেমটি যে কক্ষে রাখা হয়েছিল তার দেয়াল এবং ছাদ ভেঙে পড়েছিল। প্রাথমিক তথ্য অনুযায়ী, হেমেন্দ্র মেরাভি (২২) গত ১ এপ্রিল বিয়ে করেন এবং সোমবার তিনি এবং পরিবারের অন্য সদস্যরা তার বাড়ির একটি কক্ষে বিয়ের উপহার খুলে দেখছিলেন। 
কবিরধামের অতিরিক্ত পুলিশ সুপার মনীষা ঠাকুর জানিয়েছেন, মেরাভি যখন বাড়ির থিয়েটারের বৈদ্যুতিক বোর্ডের সঙ্গে তার সংযুক্ত করার পর সিস্টেম চালু করেন, তখন সেখানে একটি বিশাল বিস্ফোরণ ঘটে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাঁর ভাই রাজকুমার (৩০) এবং দেড় বছরের একটি ছেলে সহ আরও চারজন দগ্ধ হন এবং তাদের কাওড়াদার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মেরাভির ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন এবং অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 
 তদন্তের সময় পুলিশ স্পিকার বক্সের ভিতরে কিছু বিস্ফোরক খুঁজে পেয়েছিল তবে ফরেনসিক রিপোর্ট না পাওয়া পর্যন্ত তারা কোনও মন্তব্য করতে রাজি নয়। 
কবিরধাম পুলিশ জানিয়েছে, খবর পাওয়ার পরপরই ফরেনসিক বিশেষজ্ঞদের নিয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং বিস্ফোরণের সঠিক কারণ এখনও জানা যায়নি। রেঙ্গাখার থানার স্টেশন হাউস অফিসার দুর্গেশ রাওতে বলেন, কক্ষটি পরিদর্শনের সময় অন্য কোনও দাহ্য পদার্থ পাওয়া যায়নি যা বিস্ফোরণের কারণ হতে পারে। .

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad