গ্রামের ২৫ জন বন্ধু-বান্ধব-প্রতিবেশিকে নিয়ে শিলিগুড়ির কনসার্টে অরিজিৎ সিং

ভয়েস ৯, উত্তরবঙ্গ ডেস্কঃ এই প্রথমবার শিলিগুড়িতে শো করছেন অরিজিৎ সিং। তাই রাতেই তিস্তা তোর্সা এক্সপ্রেস ট্রেন ধরে সোজা নিউ জলপাইগুড়ি। তার সঙ্গে রয়েছেন তারই গ্রামের অর্থাৎ জিয়াগঞ্জের ২৫ জন গ্রামের লোককে নিয়ে এসেছেন। 
তাদের গান শোনাবেন বলে। অরিজিত, এমন একজন গায়ক তথা মানুষ, যিনি কখনো তার শিকড়কে ভুলে যান নি। তার কণ্ঠে দেবী সরস্বতী আর রক্তে মুর্শিদাবাদের জিয়াগঞ্জ। একেবারে গ্রামের সেই মাটির ছেলে। রাত শেষে উত্তরবঙ্গের মানুষ সাক্ষী রইলো ২৫ জন গ্রামের মানুষকে নিয়ে এই’ হার্ট থ্রব’ কণ্ঠশিল্পীকে।
আজ ভোররাত ৩টে নাগাদ নিউ জলপাইগুড়ি স্টেশনে পৌঁছন মুম্বইয়ের এই বাঙালি গায়ক। ট্রেনে উঠেছিলেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে। এসি থ্রি টায়ারের বি১ কোচে ছিলেন গায়ক। তিনি যখন স্টেশনে নামেন শুধু ভিড় আর ভিড়। প্ল্যাটফর্মে থিক থিক করছিল অরিজিৎ-ভক্তদের ভিড়। 
শুধু শহর শিলিগুড়িই নয়, পাহাড়, সিকিম, অসম, বিহার থেকেও কনসার্ট শুনতে আজ শিলিগুড়িতে এসেছেন অরিজিতের ফ্যানরা। 
আজ সন্ধ্যা সাড়ে ৬টায় শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের মঞ্চে উঠবেন অরিজিৎ। তিন ঘন্টার অনুষ্ঠান। প্রথমে ১ এপ্রিল এই অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও ইংরেজি মাধ্যমের বোর্ডের পরীক্ষা থাকায় সেই অনুষ্ঠান পিছানো হয়। শিলিগুড়ির পর অস্ট্রেলিয়া যাবেন অরিজিৎ। সেখানে তিনটি শো করার কথা রয়েছে তার।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad