ফেসবুকে জাতীয় সঙ্গীতকে অসম্মান করার অভিযোগে রাজ্যের দুই তরুণীর বিরুদ্ধে মামলা

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ জাতীয় সঙ্গীত নিয়ে কটূক্তি করে ফেসবুকে একটি ভিডিও আপলোড করার অভিযোগে রাজ্যের দুই তরুণীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। লালবাজার সাইবার সেল এবং ব্যারাকপুর কমিশনের কাছে অভিযোগ দায়ের করেন অ্যাডভোকেট আত্রেয় হালদার।


 অ্যাকাউন্টটি মুছে ফেলার পর যে ভিডিওটি পাওয়া যায়নি, তাতে দেখা যাচ্ছে, মেয়েরা বসে ধূমপান করার সময় ভুল গানের কথা ব্যবহার করে জাতীয় সংগীত গাইছে। 
আত্রেয় হালদার জানান, 'ভারতের জাতীয় সঙ্গীত ও ভারতের জাতীয় পতাকার প্রতি অসম্মান প্রদর্শন এবং সমস্ত ভারতীয়ের অনুভূতিতে আঘাত করার জন্য আমি ব্যারাকপুরের সাইবার ক্রাইম পিএস এবং লালবাজারের গোয়েন্দা বিভাগের সাইবার ক্রাইম পিএসের কাছে অভিযোগ দায়ের করেছি।' 
পুলিশ বিভাগ সূত্র অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে এবং জানিয়েছে যে তদন্ত চলছে। "আমরা একটি অভিযোগ পেয়েছি এবং তদন্ত শুরু করেছি। 


 ব্যারাকপুরের কমিশনার অলোক রাজহোরিয়া বলেন, "আইন তার কাজ করবে। লালবাজার থানা সূত্রও অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।' লালবাজারের পুলিশ সূত্র আরও জানিয়েছে, অতিরিক্ত তথ্য পেতে তারা ফেসবুককে চিঠি দিয়েছে। ফেসবুক অ্যাকাউন্ট মুছে ফেলার পর ওই দুই তরুণী অন্য একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাইভে গিয়ে ব্যাখ্যা করেন যে ভিডিওটি তাদের ফ্রেন্ড সার্কেলে একটি বাজির পরে "মজা করার জন্য তৈরি" করা হয়েছিল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad