ড. স্বামী প্রজ্ঞাদাস কাঠিয়ার অনুপ্রেরণায়, পাঠকদের ভালোবাসায় ‘সংবাদ ভয়েস ৯’ এর এক বছর পূর্তি

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ ভবিষ্যতের পৃথিবীতে, ডিজিটাল দৈনিক সংবাদপত্রের চাহিদা আরো বাড়তে চলেছে। বাংলা ডিজিটাল দৈনিক ‘সংবাদ ভয়েস ৯’ তার এক বছরের জন্মদিন পালন করতে চলেছে আগামি মে মাসের প্রথম দিন। 
একটা ছোট্ট সংবাদ দৈনিক শুধুমাত্র ড. স্বামী প্রজ্ঞাদাস কাঠিয়ার অনুপ্রেরণায় ও পাঠকদের ভালোবাসায় এই পথ অতিক্রম করতে সক্ষম হয়েছে। মাত্র এক বছর আগে নামমাত্র পাঠক নিয়ে এই ডিজিটাল দৈনিক তার যাত্রা শুরু করে। তারপর নানা বাধা-বিপত্তির মধ্যে দিয়ে ধীরে ধীরে উঠে দাঁড়াতে শুরু করে। স্থান পায় গুগল নিউজ এ এবং ভারতের নামকরা দৈনিক সংবাদপত্রের তালিকায়।
পাঠক-সংখ্যা বেড়ে দাঁড়ায় ১ লক্ষ ৪০ হাজারের বেশি। গ্রাহক সংখ্যা বর্তমানে ১ লক্ষেরও বেশি। পাঠকদের ভালোবাসায় ও বিশিষ্ট স্পিরিচুয়াল সাইন্টিস্ট ড. স্বামী প্রজ্ঞাদাস কাঠিয়ার আশীর্বাদে ভারত ছাড়াও আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, মিশর, ফ্রান্স, বাংলাদেশ সহ আরো বেশ কিছু দেশের প্রবাসী বাঙালিরা ‘সংবাদ ভয়েস ৯’ কে আপন করে নেন।



 এই এক বছরে, ‘সংবাদ ভয়েস ৯’ এই রাজ্যের প্রতিটি জেলায় নানাধরণের খবর যেমন পৌঁছে দিতে পেরেছে, তেমনি প্রতিবেশী বাংলাভাষী রাজ্য ত্রিপুরার মানুষদের কাছেও পৌঁছাতে পেরেছে। 
একইসঙ্গে ভারতের অন্যান্য রাজ্যের বাঙালিদের কাছেও ‘সংবাদ ভয়েস ৯’ তার পায়ের ছাপ রাখতে পেরেছে। এসব কিছুই সম্ভব হতো না, যদি না পাঠকরা এই ডিজিটাল পত্রিকাকে আপন করে নিতেন। 
 ভবিষ্যতের পৃথিবীতে, ডিজিটাল দৈনিক সংবাদপত্রের চাহিদা আরো বাড়তে চলেছে। 
কারণ, অতি সহজে পাঠকেরা তাদের মোবাইলের সাহায্যে যে কোন সংবাদ যেমন ভিডিও সহ দেখতে পাবেন, তেমন প্রতি মুহুর্তের আপডেটও তাদের হাতের মুঠোয় থাকবে।বড় কথা এর জন্য তাদের কোন অর্থ খরচ হবে না।
‘সংবাদ ভয়েস ৯’ চলতি বছরেই টিভি নিউজে পা রাখতে পারতো। কিন্তু, বিশেষ কারণে এ বছর তা সম্ভব হয়নি। আশা করছি, ২০২৪ সালে লোকসভা নির্বাচনের আগে ‘সংবাদ ভয়েস ৯ নিউজ গ্রুপ’ তাদের নতুন যাত্রা শুরু করতে পারবে। 
আর নিয়ে আসবে একগুচ্ছ নতুন ধরণের প্রোগ্রাম যা আগে দেখেন নি।আর দুটি কথা বলে রাখি- একঘেয়ে রাজনৈতিক খবরের উপর মানুষের আগ্রহ কমে যাওয়ায়, খুব গুরুত্বপূর্ণ রাজনৈতিক খবর ছাড়া, ‘সংবাদ ভয়েস ৯’ দৈনন্দিন একঘেয়ে রাজনৈতিক খবর কভার করছে না। 
তবে, অন্যন্য খবরের পাশাপাশি ধর্ম সংক্রান্ত ও অপরাধ সম্পর্কিত খবরাখবরও ‘সংবাদ ভয়েস ৯ পরিবেশন’ করছে। 
‘সংবাদ ভয়েস ৯’ তার নিউজ ক্যাটারিং এর তালিকায় রেখেছে পরিবেশ, চিকিৎসাবিজ্ঞান ও মহাকাশের গুরুত্বপূর্ণ খবরাখবর।
আগামি দিনে এই পত্রিকা আপনাদের কাছে নিয়ে আসবে অফবিট ও এক্সক্লুসিভ কিছু খবর। আপনাদের কাছে ‘সংবাদ ভয়েস ৯’ বিশেষভাবে কৃতজ্ঞ। 
এই পত্রিকাটি পাঠ করে ও অন্যান্যদের মধ্যে শেয়ার করে এই সংবাদ গ্রুপকে বাঁচিয়ে রেখে আপনাদের সেবা করার সুযোগ দেবেন । জন্মদিনের প্রাক্কালে এটাই আপনাদের কাছে এই গ্রুপের আবেদন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad