কাজের বাইরে পূজার সাথে কোনো সম্পর্কই নেই - শাকিব

বিশ্বজিৎ মন্ডল, ঢাকাঃ শাকিব-পূজার বিয়ের গুঞ্জন এবং শাকিব-বুবলির বিচ্ছেদের গুঞ্জনের প্রমাণ দেখতে চেয়ে শাকিব বলেন, এসব যারা করছে সেই সব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যা বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে।

শাকিব-বুবলির বিয়ে ও সন্তান প্রসঙ্গ সবার সামনে আসার পর নানা গুঞ্জনে মুখর সামজিক যোগাযোগ মাধ্যম। দেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের দাবি, গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে মিথ্যা সংবাদ প্রচার করছে।

বিষয়টি নিয়ে বিব্রত শাকিব খান নিউজ পোর্টাল, ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজের তালিকা করে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন শাকিব খান।

বৃহস্পতিবার শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে এসব কথা লেখেন। তিনি বলেন, ‘অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এত বাজে ও মিথ্যা তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেয়ার জন্য দেশের আইনই যথেষ্ট।

কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ ভিউয়ের আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে এক ধরনের বিভ্রান্ত সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এসব গুঞ্জনের মধ্যে কিছু আছে শাকিব খান ও অভিনেত্রী পূজা চেরির প্রেম ও বিয়ে প্রসঙ্গ নিয়ে।

এ নিয়ে শাকিব খান বলেন, এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এত মিথ্যা বিষয় ছড়ানো হচ্ছে?

শাকিব-পূজার বিয়ের গুঞ্জন এবং শাকিব-বুবলির বিচ্ছেদের গুঞ্জনের প্রমাণ দেখতে চেয়ে শাকিব বলেন, এসব যারা করছে সেই সব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যা বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?

আর এসব ভুয়া বিষয়গুলো ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করছে, যা কোনোভাবেই কাম্য নয়।

তালিকা করে আইনি ব্যবস্থা নেয়া হবে জানিয়ে শাকিব বলেন, যারা এসব মিথ্যা নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad