১৮ জানুয়ারী ছিল তার বিবাহ, কিন্তু ইনস্টা পোস্টকে কেন্দ্র করে তাকে খুন হতে হল

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ   গুজরাটের ছোটিলা শহরে একটি ইনস্টাগ্রাম পোস্টকে কেন্দ্র করে এক যুবককে হত্যার ঘটনায় দু'জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে আজ জানিয়েছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় যুবকটিকে ছুরিকাঘাত করা হয়েছিল। এই ছুরিকাঘাতের কারণ ছিল ইন্সটাগ্রামে একটি পোস্ট। প্রাক্তন প্রেমিকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে ওই যুবকটি। আর ইনস্টাগ্রামে এই পোস্ট দেখে রেগে যান, রাহুলের প্রাক্তন প্রেমিকার বর্তমান স্বামী। 
জানা গেছে, আহত অবস্থায় রাহুলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, আজ সকালে মারা যান ওই আহত যুবকটি। পুলিশ সূত্রে জানা গেছে, কিছুদিন আগে পর্যন্ত পায়েল নামে একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল রাহুলের। রাহুল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজেকে ও পায়েলকে নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন। মেয়েটি এখন বিবাহিতা। সুরেন্দ্রনগরের দর্শন বাজিপাড়ার সঙ্গে তার বিয়ে হয়ে গেছে বেশ কিছু দিন আগে। 
 রাহুলের পোস্টে রেগে গিয়ে দর্শন, তার বন্ধু নাভাব মাকওয়ানার সঙ্গে মঙ্গলবার ছোটিলা শহরে আসে্ন। পরে তার উপর ছুরি নিয়ে হামলা করেন। রাহুলের কাকা রাজু একটি অভিযোগে বলেন, "রক্তাক্ত অবস্থায় রাহুলকে প্রথমে ছোটিলা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে চিকিৎসকরা তাঁকে রাজকোটের সরকারি হাসপাতালে রেফার করেন। আজ ভোরে তিনি আহত অবস্থায় মারা যান।" জানা গেছে, পুলিশ দর্শন এবং নাভাবকে গ্রেপ্তার করেছে। ১৮ জানুয়ারি রাহুলের বিয়ে হওয়ার কথা ছিল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad