ভুবনেশ্বরে দুই কিশোরীকে গণধর্ষণ

ভয়েস নাইন, ভুবনেশ্বর: ভুবনেশ্বরে দুই নাবালিকাকে গণধর্ষণ করা হয়েছে এবং মূল সন্দেহভাজনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ভুবনেশ্বরে দুই নাবালিকাকে গণধর্ষণের মূল সন্দেহভাজনকে আটক করা হয়েছে। 
পুলিশ জানিয়েছে যে তারা এই মামলায় আরও একজন সন্দেহভাজনকে খুঁজে বের করার জন্য কাজ করছে। জানা গিয়েছে, সোমবার রাতে রাজধানীর পটিয়া রেল স্টেশনের ভিতরে ঘোরাফেরা করার সময় ১২ ও ১৪ বছর বয়সী দুই কিশোরীকে অপহরণ করে দুই যুবক। এরপর অভিযুক্ত যুবকদ্বয় মেয়েদের পটিয়া রেলওয়ে ওভারপাসের দিকে নিয়ে যায়, সেখানে তারা তাদের দড়ি দিয়ে বেঁধে রাখে এবং সারা রাত ধরে যৌন নিপীড়ন করে। 
অভিযুক্তরা উভয় মেয়েকে এই ঘটনার কথা কাউকে জানালে গুরুতর পরিণতির হুমকি দিয়েছিল বলে অভিযোগ রয়েছে। মঙ্গলবার সকালে নির্যাতিতা মেয়েদের মুক্তি দেওয়া হয়েছে। বাড়ি ফিরে তারা তাদের বাবা-মাকে কী ঘটেছিল তা জানায়। এরপরে, চাইল্ডলাইন ইনফোসিটি পুলিশকে ঘটনাটি অবহিত করে এবং পুলিশ এবং চাইল্ডলাইন কর্মীরা উভয়ই নির্যাতিতা মেয়েদের সঙ্গে অপরাধস্থলে যান। পরে এক কিশোরীর মা ভুবনেশ্বর জিআরপি থানায় এফআইআর দায়ের করেন। জিআরপি এবং ইনফোসিটি পুলিশ পালিয়ে যাওয়া অন্য অপরাধীকে খুঁজতে তল্লাশি শুরু করেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad